| |

হালুয়াঘাটে সংখ্যালঘু সম্প্রদায়ের কিশোরীকে অপহরণের ১১ দিনপর উদ্বার আটক-২

প্রকাশিতঃ 10:00 pm | July 12, 2018

জোটন চন্দ্র ঘোষ,হালুয়াঘাট : হালুয়াঘাটের বিলডোরা ইউনিয়নের কৈলাটি গ্রামের গোয়াতলা উচ্চ বিদ্যালয়ের ১৩ বছরের এক সপ্তম শ্রেণীর শিক্ষার্থীকে অপহরণের ১১ দিন পর উদ্বার করেছে থানা পুলিশ। পাশাপাশি অপহরণের সাথে জড়িত ২ জনকে আটক করা হয়।

জানা যায়, উপজেলার কৈলাটি গ্রামের বিজন বসু ওরফে বাচ্চু বসুর ১৩ বছরের কন্যা গোয়াতলা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী যথা বসুকে গত ৩০ জুন শনিবার সন্ধায় একই গ্রামের পিসি (ফুফু) জয়ন্তী ভদ্র এর বাড়ি থেকে ফেরার পথে প্রতিবেশী আবু তাহের মন্ডল এর পুত্র ফরহাদ(২২) সহ অজ্ঞাত নামা ব্যক্তিরা অপহরণ করেন। অপহরণের ১১ দিনপর হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদারের নেতৃত্বে এস আই খাইরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে তথ্যপ্রযোক্তি ব্যবহারের মাধ্যমে ১১ জুলাই ঢাকার মোহাম্মদপুর এলাকার আদাবর নামক স্থান থেকে মেয়েটিকে উদ্ধার করে। এ সময় অপহরণকারী ফরহাদ ও স্বপন মন্ডল নামক দুই জনকে আটক করেন।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, অপহৃত শিক্ষার্থীকে ঢাকার মোহাম্মদপুর এলাকার আদাবর নামক স্থান থেকে উদ্বার করেছেন। এ সময় অপহরণকারী ফরহাদ ও স্বপন মন্ডল নামক দুই অপহরণকারীকে আটক করেছেন। অন্যান্যদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। আটককৃতদের আদালতে প্রেরণ করেছেন বলে জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!