| |

মহেশপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 7:36 pm | July 12, 2018

ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নুরুল ইসলাম নামের এক ডাকাত সদস্য নিহত হয়েছে। বুধবার মধ্যরাতে মহেশপুরের পুরন্দরপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (কোটচাঁদপুর সার্কেল) মির্জা সালাহ উদ্দিন জানান, বুধবার মধ্যরাতে মহেশপুর থানার পুলিশ কালীগঞ্জ-জীবননগর সড়কে টহল দিচ্ছিল। এসময় মহেশপুরের পুরন্দরপুর এলাকায় ডাকাতরা রাস্তায় গাছ ফেলে ডাকাতি করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। বন্দুক যুদ্ধচলার কিছুক্ষণ পর ঘটনাস্থল থেকে নুরুল ইসলাম ওরফে নুরু ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে আনলে ডাক্তার মৃত ঘোষণা করে।

সে যশোরের চৌগাছা উপজেলার বর্নি গ্রামের আব্দুল মান্নানের ছেলে। পরে ঘটনাস্তল থেকে একটি ওয়ান শুট্যারগান, ১ রাউন্ড গুলি, ২ টি হাতবোমা, ১ টি করাত ও ২ টি হাসুয়া উদ্ধার করা হয়। নিহতের নামে থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!