| |

খালেদার অনুসারীরা শেখ হাসিনার উন্নয়ন ঠুকর দিতে চায় : নানক

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 7:30 pm | July 12, 2018

স্টাফ রিপোর্টার : বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি বলেন, নাজিম উদ্দিন রোড বন্দির গুখরো সাপের অনুসারীরা শেখ হাসিনার উন্নয়নকে ঠুকর দিতে চায়, ছোবল দিতে চায়। আওয়ামীলীগের একটি নেতাকর্মী বেঁচে থাকতে তাদের নীল দংশন বাংলাদেশের উপর পড়তে দেয়া হবেনা। বিষদাঁতসহ শিকড় উপর ফেলতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

তিনি বৃহস্পতিবার দুপুরে জামালপুরের মাদারগঞ্জে বালিজুড়ি এফএম উচ্চ বিদ্যালয় মাঠে ৩দিন ব্যাপী সংগঠন মেলার উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, রাজনৈতিক সংগঠনের কর্মকান্ড প্রর্দশনীর মাধ্যমে একটি মেলা হতে পারে তা আমাদের মাথায় ধরেনি। এটি দলের দক্ষ সংগঠন মির্জা আজম তার নির্বাচনী এলাকা মাদারগঞ্জে আয়োজন করে সারা বাংলাদেশকে দেখিয়ে দিলেন। মেলাটির ভিডিও ফুটেজ নেত্রীকে উপহার দিয়ে সারা বাংলাদেশে দলকে উজ্জীবিত করতে মাদারগঞ্জের মতো সংগঠন মেলা করার জন্য অনুরোধ করবো।

এবার বিএনপি নির্বাচনে অংশগ্রহন না করলে বাংলাদেশের রাজনীতি থেকে নি:শ্চিন্হ হয়ে যাবে বলেও মন্তব্য করেন তিনি।

মাদারগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি জীবন কৃষ্ণ সাহার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন,এনামুল হক শামীম,আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা অসীম কুমার উকিল, অ্যাডভোকেট আফজাল হোসেন, শামছুন্নাহার চাঁপা,আমিনুল ইসলাম আমীন, এসএম কামাল হোসেন, আজমত উল্লাহ খান, রিয়াজুল কবির কাউসার,মারুফা আক্তার পপি, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট বাকি বিল্লাহ ও সাধারন সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরী প্রমুখ।

জাহাঙ্গীর কবির নানকের নের্তৃত্বে কেন্দ্রীয় নেতারা সংগঠন মেলার মাদারগঞ্জ উপজেলা আওয়ামীলীগের অঙ্গসংগঠন, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের ৩৬টি স্টল পরিদর্শন করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!