| | মঙ্গলবার, ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলক্বদ, ১৪৪০ হিজরী |

ফুলবাড়ীতে বিশ্ব জনসংখা দিবস পালিত

প্রকাশিতঃ ৪:২৩ অপরাহ্ণ | জুলাই ১২, ২০১৮

আশরাফুল আলম ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : পরিকল্পিত পরিবার সুরক্ষিত মানবাধিকার” এই প্রাতপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে বিশ্ব জনসংখা দিবস পালিত হয়েছে। দিবসটি উদর্যাপন উপলক্ষ্যে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে সকাল ১১টায় ফুলবাড়ী উপজেলা চত্বর থেকে এক বর্ণঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনোরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আলহাজ্ব ডা. নুরুল ইসলাম এর সভাপতিত্বে র‌্যালী আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুস সালাম চৌধুরী।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কাজিহাল ইউপি চেয়ারম্যান মো. মানিক রতন, ফ্যামেলী প্লানিং মেডিকেল অফিসার ডা. মো. রইস উদ্দিন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.হায়দার আলী শাহ্,শিবনগর ইউপি চেয়ারম্যান মো.মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব,উপ-সহকারী কমিনিটি মেডিকেল অফিসার ডা.জাকির হোসেন, উপজেলা মৎস কর্মকর্তা মাজনুন্নাহার মায়াসহ সকল মাঠকর্মি বৃন্দ। পরিশেষে শ্রেষ্ঠ উপ-সহকারী কমিনিটি মেডিকেল অফিসার হিসেবে ডা. জাকির হোসেন, শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা পরিদর্শক নবিউল ইসলাম, শ্রেষ্ঠ ইউনিয়ন হিসেবে শিবনগর, শ্রেষ্ঠ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্র আলাদীপুর, শ্রেষ্ঠ (ভঢ়ি)হিসেবে মর্জিনা বেগম, শ্রেষ্ঠ (ভধি) হিসেবে ললিতা সাহাকে সন্মাননা ক্রেষ্ট প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুস সালাম চৌধুরী।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares