| |

ভালুকায় অস্ত্রের ভয় দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ

প্রকাশিতঃ 3:46 pm | July 12, 2018

ভালুকা (ময়মনসিংহ) থেকে তমাল কান্তি সরকার : ময়মনসিংহের ভালুকা উপজেলার কাঠালী গ্রামে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করেছে এক স্কুল ছাত্রীকে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গবার বিকালে। ধর্ষকের বড় ভাই কর্তৃক ধর্ষিতার বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার হুমকি।

জানা যায়, স্থানীয় ৪২ নং সরকারী কাঠালী বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী ওই গ্রামের মফিজ উদ্দিন মন্ডলের মেয়ে (১১) স্কুলের ক্লাশ শেষে বাড়ি ফেরার পথে একই গ্রামের সাবেক ইউ.পি মেম্বার আলী হায়দার খান সুবজের ছেলে রিয়ন (১৫) দুধ নিয়ে যাওয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে ঘরের ভিতর আটক করে দা দিয়ে কুপিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। পরে ওই ছাত্রী বাড়িতে গিয়ে ঘটনাটি তাঁর মা কে জানানোর পর পুলিশ বিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ১৮)। ধর্ষিতার পিতা থানায় মামলা করার পর ধর্ষকের বড় ভাই অয়ন (২২) মোবাইল ফোনে বাড়ি ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার হুমকি দেয়।

ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার জানান, এ ঘটনায় মামলা নিয়ে আসামী গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য বুধবার সকালে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!