| |

মাটিরাঙ্গায় তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষ রোপণ ও জাতীয় ফল প্রদর্শনী উদ্বোধন

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 3:15 pm | July 12, 2018

আব্দুর রহিম,জেলা প্রতিনিধি খাগড়াছড়ি : মাটিরাঙ্গায় তিনদিন ব্যাপী ফলদবৃক্ষ রোপণ ও জাতীয় ফল প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে।১০জুলাই, মঙ্গলবার দুপুরে মাটিরাঙ্গা উপজেলা কৃষি সম্প্রসারণ অডিটরিয়াম প্রাঙ্গনে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীপ্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ মেলার উদ্বোধন করেণ।

তিনি বর্তমান সরকারকে কৃষি বান্ধব সরকার উল্লেখ করে বলেন, সরকার কৃষি খাত ও কৃষকদের উন্নয়নে বরাবরের ন্যায় কাজ করে যাচ্ছেন। যার কারনে কৃষকেরা ১০ টাকার কৃষি হিসাব খুলে বিভিন্ন সুযোগ সুবিধা পাচ্ছেন।

মাটিরাঙা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভিষণ কান্তি দাশ’র সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য চাইথো অংপ্রু মারমা, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র শামসুল হক, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রশিক্ষণ কর্মকর্তা আবুল কাশেম,মাটিরাঙ্গা উপজেলা কৃষি অফিসার মো. শাহ আলম মিয়া।

পরে জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী প্রদর্শনীতে অংশ নেয়া বিভিন্ন স্টল পরিদর্শন করে,
খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে উপজেলার দরিদ্র ৩০০ কৃষকের মাঝে সাড়ে ১৩ হাজার বিভিন্ন গাছের চারা বিতরণ করেণ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!