| |

পঞ্চগড়ে সেপটিক ট্যাংকে নেমে ২ জনের মৃত্যু

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 2:54 pm | July 12, 2018

এন এ রবিউল হাসান লিটন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় নির্মাণাধীন একটি সেপটিক ট্যাংকে নেমে বিষাক্ত গ্যাসের কারনে বাবুল (২২) ও মাহাবুব (৩০) নামে ২ জন শ্রমিকের মৃত্যু হয়েছে।

তেঁতুলিয়া উপজেলার ভজনপুর মালিগছ গ্রামে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। বাবুল পঞ্চগড় সদর উপজেলার মিরগর এলাকার আলাউদ্দিনের ছেলে ও মাহবুব তেঁতুলিয়া উপজেলার বকশিগছ এলাকার খয়রুলের ছেলে।

তেঁতুলিয়া মডেল থানার ওসি জহুরুল ইসলাম জানান, মালিগছ গ্রামের গমির উদ্দীনের বাড়িতে মাসখানেক আগে ঢালাই করা সেপটিক ট্যাংকের সেন্টারিং খুলতে ওই দুই শ্রমিক নিচে নামেন। এরপর বেশ কিছুক্ষণ তাদের কোনো সাড়া শব্দ পাওয়া যাচ্ছিল না। এসময় গ্যাসের কারণে তারা অচেতন হয়ে পড়েছে বুঝতে পেরে অন্য শ্রমিকরা ট্যাংক থেকে তাদের উদ্ধার করে দ্রুত পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসে। পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন।

বিষাক্ত গ্যাসে ওই দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!