| |

নওগাঁয় হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের নতুন কমিটি গঠন

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 11:32 pm | July 11, 2018

নওগাঁ প্রতিনিধি : বুধবার বেলা ২টায় শহরের শ্রীশ্রী রঘুনাথ জিঁউ ঠাকুর বাড়িতে (আখড়াবাড়ি) বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।

চিত্তরঞ্জন সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এ্যাডভোকেট নৃপেন্দ্র নাথ মন্ডল (পিপি,জয়পুরহাট)।

সভায় বিগত ৯০ দশকে গঠিত নওগাঁ জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের অথর্ব্য কমিটি বিলুপ্ত ঘোষনা করে নতুন এ্যাডহক কমিটি গঠন করা হয়। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জয়পুরহাট জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাডভোকেট হৃষিকেশ সরকার, আক্কেলপুর হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি ওমপ্রকাশ আগরওয়ালা, নওগাঁর এ্যাডভোকেট পিযুষ কুমার সরকার, আখড়াবাড়ির সাধারন সম্পাদক অসিত কুমার সাহা নিপেন, নওগাঁ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক বিভাস মজুমদার গোপাল, অনিল কুমার রায়, রাম সরকার, পরিমল রায় (মান্দা), অবিনাশ মোহন্ত (নিয়ামতপুর), রামজনম রবিদাস (ধামইরহাট), সুদেব সাহা ( পোরশা), অজিত কুমার মন্ডল (মহাদেবপুর), অনুপ চক্রবর্তী (বদলগাছী) ও স্বপন দত্ত (আত্রাই)।

সভার দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় নেতা এ্যাডভোকেট নৃপেন্দ্র নাথ মন্ডরের সভাপতিত্বে এ্যাডভোকেট পিযুষ কুমার সরকার তপন কে আহ্বায়ক এবং অধ্যাপক (অবঃ) প্রনব রঞ্জন বসাক ও অনিল কুমার দাসকে সদস্য সচীব করে ২১ সদস্য বিশিষ্ট নওগাঁ জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের নয়া এ্যাডহক কমিটি হঠন করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!