| |

মুক্তিযোদ্ধা মকবুল হোসেন খানের রাষ্ট্রীয় দাফন

প্রকাশিতঃ 9:17 pm | July 10, 2018

স্টাফ রিপোর্টার : আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়ন মু্িক্তযোদ্ধা কমান্ডার ও আওয়ামীলীগ নেতা মকবুল হোসেন খান (৭২) অসুস্থ হয়ে ঢাকার আনোয়ারা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সন্ধ্যায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি….রাজেউন)।

মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, তিন মেয়ে, এক ছেলে, নাতী নাতনীসহ অসংখ্য আত্বীয়-স্বজন রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি, মন্ত্রী পদমর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়বান কমিটির আহ্বায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রফ আহম্মেদ রাসেল ও উপজেলা আওয়ামীলীগ সমন্বয়ক আবু সালেহ লিটন দলীয় নেতা কর্মীদের নিয়ে মুক্তিযোদ্ধা ও দলীয় নেতার কফিনে শেষ শ্রদ্ধা নিবেদন করে শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

মঙ্গলবার বাদ জোহর মরহুমের জানার নামাজ শেষে উপজেলার বাগধা ইউনিয়নের আমবৌলা গ্রামের পারিবারিক কবরস্থানে রার্ষ্ট্রীয় মর্যাদা শেষে দাফন সম্পন্ন করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।