| |

ফুলপুরে স্বেচ্ছাশ্রমে সাঁকো নির্মাণ

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 1:07 am | July 09, 2018

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের ফুলপুরের রাজ মামুদ টেকের খালের উপর স্বেচ্ছা শ্রমে বাঁশের সাঁকো তৈরি করেছেন এলাকাবাসি। এতে পাঁচ সহস্রাধিক মানুষের যোগাযোগ ব্যবস্থা সহজতর হয়েছে।

জানা যায়, ফুলপুর উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের রাজ মামুদ টেকের খাল ফুলপুর ও হালুয়াঘাট উপজেলার আটটি গ্রামকে দুই ভাগে বিভক্ত করে রেখেছে। ব্রিজ না থাকায় স্কুল কলেজগামী ছাত্র-ছাত্রীসহ এলাকাবাসিকে তিন কিলোমিটার ঘুরে যেতে হয়। দীর্ঘ দিন ধরে এলাকাবাসি একটি ব্রিজ নির্মাণের দাবি জানিয়ে আসছিলেন। ব্রিজ না হওয়ায় তায়েব ফাউন্ডেশন নামে সংগঠনের সভাপতি সাহেব হাসান ও স্থানীয় শিক্ষকদের নেতৃত্বে যুবকরা গ্রামবাসীর কাছ থেকে অর্থ ও বাঁশ সংগ্রহ করে স্বেচ্ছাশ্রমে এ বাঁশের সাঁকো নির্মাণ করেন। পুডাপুটিয়া গ্রামের দুলাল মিয়া, আশরাফ আলী ও মারুয়াকান্দি গ্রামের রহুল আমিন জানান, বাশেঁর সাকোঁ নির্মাণের ফলে আসন্ন বর্ষা মৌসুমে পুড়াপুটিয়া, পুটিয়া, মারুয়াকান্দি, ফুটিয়াকান্দি, বিষুমপুর, দড়িপাড়া, আমতৈল, ঝাউগড়াসহ আশ পাশের আটটি গ্রামে পাঁচ সহস্রাধিক মানুষের দুর্ভোগ লাঘব হয়েছে। ফুলপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ হাবিবুর রহমান জানান, আগামী অর্থ বছরে প্রকল্পের মাধ্যমে একটি ব্রিজ নির্মাণের চেষ্টা করছি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!