| |

চাঁপাইনবাবগঞ্জে সড়ক ও জনপথ বিভাগের অবৈধ উচ্ছেদ শুরু

প্রকাশিতঃ 12:46 am | July 09, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে রবিবার থেকে ২ দিনের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে সড়ক ও জনপথ বিভাগ। রবিবারের অভিযানে শান্তি মোড় থেকে বারঘরিয়া হয়ে রসুলপুর মোড় পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের দু পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন, মো. মাহবুবুর রহমান ফারুকী (উপ-সচিব), নির্বাহী ম্যাজিষ্ট্রেট এবং এস্টেট ও আইন কর্মকর্তা সওজ ঢাকা জোন। এ সময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাসুদুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী এ জেড. এম ফারহান দাউদ।
চাঁপাইনবাবগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী এ জেড. এম ফারহান দাউদ জানান, রবিবার শুরু হওয়া অভিযানে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের বারঘরিয়া হতে শিবগঞ্জের রসুলপুর মোড় পর্যন্ত উচ্ছেদ অভিযান করা হয়। তিনি আরো জানান, আজ সোমবার চাঁপাইনবাবগঞ্জ-রাজশাহী মহাসড়কের দু ধারের দ্বারিয়াপুর, হরিপুর ও কানসাট এলাকায় অবৈধ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে। তিনি আরো জানান, এ উচ্ছেদ অভিযানের সময় সদর ও শিবগঞ্জের পুলিশ সদস্যরাও সহযোগীতা করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares