| |

রাজশাহী র‌্যাব-৫ কর্তৃক মাদক বিরোধী অভিযানে গ্রেফতার ১৮

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:53 pm | July 05, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : মাদক বিরোধী অভিযানে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক কোম্পানী কমান্ডারের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা আনুমানিক ৭ ঘটিকায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন ইসলামনগর গ্রামস্থ জনতা হাই স্কুলের পিছনে কাজীগ্রাম মোড় হতে কাজীগ্রামগামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে (ক) ০২ কেজি গাঁজা (খ) ইজি বাইক-০১ টি, (গ) মোবাইল ফোন-০১ টি সহ মাদক ব্যবসায়ী ১। মোঃ আজিজুল হক (২২), পিতা-মোঃ সাইদুর রহমান, সাং-সদাশিবপুর (চৌধুরীপাড়া), থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’কে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। উপরোক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ গাঁজা সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। ধৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পাশাপাশি মাদক বিরোধী অভিযানে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী অধিনায়ক এবং জনাব মোঃ মাসুদুর রহমান মাসুদ, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, চাঁপাইনবাবগঞ্জ এর যৌথ নেতৃত্বে ০৪ জুলাই ২০১৮ তারিখ সকাল ১০৩০ ঘটিকা হতে বিকাল ১৭:৩০ ঘটিকা পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানা এলাকায় বিভিন্ন মাদক স্পটে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে মোট ১৭ জন মাদকসেবী ১। মোঃ আইউব আলী (৫২), পিতা-মোঃ আবু বক্কর, সাং-কালীর খামার, থানা-সুন্দরগঞ্জ, জেলা-গাইবান্ধা, ২। মোঃ সোহেল আলী (২৮), পিতা-মোঃ দবির আলী, সাং-শিয়ালা গাবতলা, ৩। মোঃ পিয়ার উদ্দিন (৫২), পিতা-মৃত সবুর উদ্দিন, সাং-দরগাপাড়া, ৪। মোঃ কামরুল ইসলাম (৫০), পিতা-মৃত আজহার আলী, সাং-রাজারামপুর পোড়াপাড়া, ৫। নয়ন (২৫), পিতা-মোঃ আঃ আলিম, সাং-বালুগ্রাম, ৬। মোঃ তুহিন আলী (৪০), পিতা-মোঃ শওকত আলী, সাং-আরামবাগ, ৭। শ্রী শক্তি ঘোষ (২৮), পিতা-শ্রী খন্ডঘোষ, সাং-নামোশংকরবাটি, ৮। মোঃ রিয়ন (২১), পিতা-আফজাল হোসেন, সাং-রাজারামপুর বদুমিয়াপাড়া, ৯। মোঃ রিমন (২৫), পিতা-জয়নাল গাজী, সাং-শিবতলা, ১০। মোঃ আব্দুল হালিম (২০), পিতা-মৃত জহিরুল ইসলাম, সাং-রাজারামপুর বুদমিয়াপাড়া, ১১। টমাস (২৫), পিতা-মৃত আঃ রহিম, সাং-বহরমপুর, ১২। মোঃ ইয়ার আলী (৩২), পিতা-মৃত লাল মোহাম্মদ, সাং-আজাইপুর, ১৩। মোঃ সনি (২০), পিতা-মোঃ শামিম, সাং-আলীনগর, ১৪। মোঃ দুলাল (৩০), পিতা-মৃত তফজুল, সাং-মসজিদপাড়া, ১৫। মোঃ আশিফ আলী (২৫), পিতা-মোঃ সাদিকুল ইসলাম, সাং-মিস্ত্রীপাড়া, ১৬। মোঃ সাদিকুর রহমান (৪৬), পিতা-মোঃ মঞ্জুর রহমান, সাং-রামচন্দ্রপুরহাট, ১৭। মোঃ হিয়া আলী (২২), পিতা-মির হাসান, সাং-মাঝপাড়া, সর্ব থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জ’দেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়। বুধবার রাত্রী সাড়ে ১১ টায় র‌্যাবের ইমেইলে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে জানা যায়- গ্রেফতারকৃত আসামীদের মধ্যে ১নং আসামীকে ০১ বছরের, ২নং ও ৩নং আসামীকে ০৪ মাসের, ৪নং হতে ৬নং পর্যন্ত ০৩ জন আসামীর প্রত্যেককে ০৩ মাসের, ৭নং হতে ১২নং পর্যন্ত ০৬ জন আসামীর প্রত্যেককে ০২ মাসের, ১৩নং হতে ১৬নং পর্যন্ত ০৪ জন আসামীর প্রত্যেককে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয় এবং ১৭নং আসামীকে ৩০০০/-টাকা জরিমানা করা হয়।

জরিমানাকৃত টাকা তাৎক্ষণিক আদায় করতঃ সরকারী কোষাগারে জমা করা হয়। ঘটনাস্থলে ধৃত আসামীদের নিকট হতে (ক) গাঁজা-০১ কেজি, (খ) চোলাই মদ-১০০০ লিটার, (গ) গাঁজার কলকি-০২ টি, (ঘ) দিয়াশলাই-০৯ টি, (ঙ) গ্যাসলাইটার-০৮ টি উদ্ধার করা হয় যা ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ঘটনাস্থলে ধ্বংস করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!