| | বুধবার, ৭ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে সফর, ১৪৪১ হিজরী |

চাঁপাইনবাবগঞ্জে মাদক বিরোধী অভিযানে র্র্যাব ডিবি পুলিশ কর্তৃক ২১ মাদক সেবী ও মাদক ব্যবসায়ীকে কারাদন্ড

প্রকাশিতঃ ১০:২৫ অপরাহ্ণ | জুলাই ০৪, ২০১৮

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে র্র্যাব ও ডিবি পুলিশের মাদক বিরোধী পৃথক অভিযানে ২১ মাদক সেবী ও মাদক ব্যবসায়ীকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেল জরিমানা প্রদান করেছে।

র্র্যাব ও ডিবি পুলিশ সুত্রে জানা যায়, মাদক বিরোধী অভিযানে  পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলামের এর নির্দেশক্রমে  জেলা গোয়েন্দা শাখার চাঁপাইনবাবগঞ্জ ডিবির এসআই রসিদুলের নেতৃত্বে অভিযান পরিচালনা করে আজ বুধবার(৩ জুলাই) দুপুর ১ টার দিকে শিবগঞ্জের কানসাট বাজার হইতে কানসাট ইউনিয়নের সদস্য বিশ্বনাথপুর গ্রামের সেরাজুল ইসলামের ছেলে মোঃ সেতাউর মেম্বার(২৮), কানসাট কলোনীপাড়ার মৃত আলাউদ্দিনের ছেলে মোঃ কুরবান আলি(২৮), পুকুরিয়া গ্রামের আনারুলের ছেলে শাহাদাত(২৪) ও কানসাট কলোনি পাড়ার সৌয়মুদ্দীনের ছেলে মোঃ জসিমকে গাজা সেবন অবস্থায় গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সকলকে যথাক্রমে ৬ মাস ৫ মাস ও ৪ মাসের কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরন করে।
অপরদিকে, জেলার বিভিন্ন এলাকায় র্র্যাব-৫ (সিপিসি-১) এর একটি চৌকষ দল, মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১৭ মাদক ব্যবসায়ী ও মাদকসেবীকে মাদক ব্যবসা ও সেবনের অপরাধে হাতেনাতে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে জেল জরিমানা করে কারাগারে প্রেরন করেছে। চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডার সত্যতা নিস্চিত করে বিস্তারিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে বলে জানান।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares