| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

ভালুকায় ডিবি পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যাবসায়ী নিহত

প্রকাশিতঃ ৯:৪০ অপরাহ্ণ | জুলাই ০৪, ২০১৮

ভালুকা(ময়মনসিংহ) থেকে তমাল কান্তি সরকার : ময়মনসিংহের ভালুকায় ডিবি পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ০৩ জুলাই দিবাগত রাত সোয়া ২ টায়,উপজেলার দক্ষিন হবিরবাড়ি খন্দকার পাড়ায় এলাকায়।

নিহত ব্যক্তি উপজেলার রাজৈ ইউনিয়নের পাইলাবহ গ্রামের মৃত: আব্দুল মোতালের ছেলে জালাল উদ্দিন (৩০)। ডিবি পুলিশের দাবী নিহত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী ও ডাকাত। পুলিশ ঘটনারস্থল থেকে ২০০পিচ ইয়াবা, ১টি রাম দা ও ১টি মোটর সাইকেল উদ্ধার করেছে।

সূত্রে জানা যায়, ডিবি পুলিশের কাছে সংবাদ আসে যে উপজেলার খন্দকারপাড়ায় মাদক ভাগাভাগি হচ্ছে। ওই সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান ও ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদারের যৌথ নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হলে এ সময় জালাল ও তাঁর সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ও গুলি ছুড়ে, এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়ে।

এতে ঘটনাস্থলেই মাদক ব্যবসায়ী ও ডাকাত জালাল উদ্দিন গুরুতর আহত হয়। এ সময় তার সহযোগীরা পালিয়ে যায়, ঘটনারস্থল থেকে ২০০পিচ ইয়াবা, ১টি রাম দা ও একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে। তাঁকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় দুই ডিবি পুলিশ সদস্য আহত হন,আহতদেরকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। আহত ডিবি সদস্যরা হলেন,এএসআই জুয়েল মিয়া ও কনস্টেবল ফজলুল হক।

নিহত জালালের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় ৪টি ডাকাতি ও ২টি মাদক আইনে মামলা রয়েছে।ঘটনাটি নিশ্চত করেছেন অভিযানে অংশগ্রহকারী ডিবি’র এস,আই পরিমল চন্দ্র তিনি জানান,মাদক ভাগাভাগির খবর পেয়ে ঘটনাস্থলে গেলে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে জালাল নামে এক মাদক ব্যবসায়ী নিহত ও এ ঘটনায় ডিবি ২ পুলিশ সদস্য আহত হয়েছেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares