| |

বেনাপোলের শীর্ষ মাদক ব্যবসায়ী ‘বন্দুকযুদ্ধে’ নিহত

প্রকাশিতঃ 7:50 pm | July 04, 2018

স্টাফ রিপোর্টার : শোরের চৌগাছায় দু’দল সন্ত্রাসীর কথিত বন্দুকযুদ্ধে বেনাপোলের শীর্ষ মাদক ব্যবসায়ী শহীদ হোসেন মল্লিক (৪০) নিহত হয়েছে।

এলাকায় মানুষ তাকে ফেনসিডিল ডিলার শহীদ হিসাবে চেনে।তিনি বেনাপোল পোর্ট থানার কাগমারি এলাকার শওকত মল্লিকের ছেলে শহিদ মল্লিক (৪৫)। বেলা ১১টার দিকে যশোর সদর হাসপাতালের মর্গে নিহতের ভাই মনির মল্লিক লাশ শনাক্ত করেছেন।

নিহতের ভাই মনির হোসেন মল্লিক ও তাদের নিকটাত্মীয় ডা. নজরুল ইসলাম বলছেন, ৩ জুলাই দুপুরে শহিদ মল্লিক যশোরের শার্শায় যান একটি জমি রেজিস্ট্রি করতে। দুপুরের পর পুলিশ পরিচয়ে তাকে কয়েকজন সেখান থেকে তুলে নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। আজ বুধবার সকালে খবর পেয়ে তারা হাসপাতালে এসে মরদেহ শনাক্ত করেন।

তাদের দাবি, নিহত শহিদ একসময় মাদক ব্যবসা করতেন। তবে এখন কৃষিকাজ ও রাখিমালের ব্যবসা করেন। তার দুই স্ত্রী ও পাঁচ ছেলেমেয়ে আছে।

নজরুল ইসলাম জানান, শহিদ আগামী ৩ জুলাই খালেদা নামে আরেক নারীকে বিয়ে করবেন বলে জমি লিখে দিতে এসেছিলেন।

বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান বলেন, গোলাগুলির কোনো ঘটনা আমার জানা নেই। তবে শহিদ মল্লিকের নামে বেনাপোল থানায় ২১টি মামলা রয়েছে।’

প্রসঙ্গত, মঙ্গলবার দিনগত রাত আড়াইটার দিকে চৌগাছার ফুলসারা ইউনিয়নের চান্দা আফরা এলাকায় দুই দলের মধ্যে গোলাগুলিতে শহিদ নিহত হন বলে চৌগাছার ওসি খন্দকার শামিমউদ্দীনের জানান।

ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি ও কেজি তিনেক গাঁজা উদ্ধার করার কথাও জানায় পুলিশ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares