| |

ময়মনসিংহে হত্যা মামলা দুই আসামী গ্রেফতার

প্রকাশিতঃ 6:04 pm | July 02, 2018

স্টাফ রিপোটার : ময়মনসিংহ সদর উপজেলা ৩নং বোররচর ইউনিয়নে জমি নিয়ে সংঘর্ষে আবু রায়হান (২৫) নামের এক যুবক নিহত হওয়ার ঘটনায় এজাহার ভুক্ত আসামী ২ জনকে গ্রেফতার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ ।

ময়মনসিংহ কতোয়ালী মডেল থানার ওসি মাহমুদুল ইসলামের নির্দেশ ক্রমে এসআই মিনহাজ রবিবার সন্ধায় হালুয়াঘাট উত্তর বাজার থেকে তাদের দুজনকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলেন, একই গ্রামের মৃত সোলাইমান ছেলে আতিকুল ইসলাম(৪৫), মিয়া হোসেন ছেলে মানিক মিয়া(৪৬)।

মামলা সুত্রে জানা গেছে, ময়মনসিংহ সদর উপজেলা ৩নং বোররচর ইউনিয়নে জমি নিয়ে সংঘর্ষে একজন নিহত আহত হন আরও ৪ জন।

ময়মনসিংহের বোররচর ইউনিয়নে জীরাতি পাড়া এলাকায় গত বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় দুই পক্ষের মধ্যে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে মোঃ আবু রায়হান (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন।

এ সময় সুরুজ মিয়ার পক্ষের লোক জন রামদা লোহার রঠ সুলফি কুড়াল দিয়ে কোপ দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তাঁকে বাঁচাতে গিয়ে তার বাবা মজিবর রহমান, মোঃ মোশারফ, এদালী ফকির, রবিকুল ইসলাম,উম্মেদ আলী,মোল্লিকা খাতুন সহ হামলার শিকার হন। গুরুতর আহত আবু রায়হানকে ময়মনসিংহ মমেক হাসপাতাল থেকে কতব্যরত ডাক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান।

এ ব্যাপারে নিহত আবু রায়হান চাচা রফিকুল ফকির বাদী হয়ে কোতুয়ালী মডেল থানায় অভিযোগ করেন।

এ ঘটনায় আবু রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উৎঘাটনের জন্য মামলা তদন্তকারী আফিসার এসআই মিনহাজ ধৃত আসামীদের পুলিশ হেফাজতে জিজ্ঞাসা করার জন্য ১০ দিনের রিমান্ড চেয়েছেন। বাকী আসামীদের গ্রেফতার অভিযান অভ্যহত আছে বলে তিনি জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares