| |

নান্দাইলে ওসি’র কাছ থেকে চাঁদা আনতে গিয়ে ৪ ছাত্রলীগ নেতা আটক

প্রকাশিতঃ 12:30 am | June 25, 2018

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলামের কাছ থেকে চাঁদার টাকা আনতে গিয়ে ধরা খেয়েছেন স্থানীয় ছাত্রলীগের ৪ নেতা। ওসি তাদেরকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে পাঠিয়েছেন। এ ঘটনা ঘটেছে রোববার দুপুরে নান্দাইল মডেল থানায়।

অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিকী বলেন, রোববার সকালে নান্দাইল মডেল থানার ওসি কামরুল ইসলাম মিয়ার কাছ থেকে চাঁদা আনতে গিয়ে থানায় আটক হন নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুল আলম ফকির ফয়সাল (২৮), সাবেক সাংগঠনিক সম্পাদক রয়েল আহম্মেদ (২৬), সহ-সভাপতি রাজু আহম্মেদ (২৯) এবং সদস্য কামরুল হাসান (২৫)। পরে তাদের ডিবি কার্যালয়ে পাঠানো হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

নান্দাইল মডেল থানার ওসি কামরুল ইসলাম মিয়া বলেন, ঈদের আগে আটককৃত ছাত্রলীগ নেতারা উপজেলার ঝালুয়া এলাকায় পলিটেকনিক্যাল ভবন নির্মাণের ঠিকাদারের কাছে ২ লক্ষ টাকা চাঁদা দাবি করেন। পরে সরেজমিনে গিয়ে বিষয়টি মীমাংসা করে দেন ওসি। তিনি বলেন, এর পর থেকে ওই নেতারা আমার কাছেও মোবাইল ফোনে বারবার টাকা চাঁদা দাবি করে। রোববার সকালে ফয়সাল ওসিকে ফোন করে বলে রাজুকে থানায় পাঠাচ্ছি ২০হাজার টাকা দিয়ে দিয়েন। রাজু থানায় এসে টাকা চাইলে ওসি তাকে আটক করেন। খবর পেয়ে অপর তিনজন আসলে তাদেরও আটক করেন তিনি। এঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি করেছে।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares