| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী |

ফুলবাড়ীর সুজাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সরকারী সফরে ভিয়েতনামে যাচ্ছেন

প্রকাশিতঃ ১১:৫৬ অপরাহ্ণ | জুন ২৪, ২০১৮

আশরাফুল আলম ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার সুজাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস কে মোহাম্মদ আলী সরকারী সফরে ভিয়েতনামে যাচ্ছেন। সুজাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস কে মোহাম্মদ আলী ২০০৬ ও ২০১৬ সালে দিনাজপুর জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হন।

১৯৯৯ ও ২০০৫ সালে ফুলবাড়ী উপজেলার সুজাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়টি শিক্ষায় অগ্রগতি হওয়ায় জেলার শ্রেষ্ঠ বিদ্যালয় হিসাবে নির্বাচিত হয়। ২০১৪ সালে বিভাগের শ্রেষ্ঠ বিদ্যালয় হিসাবে নির্বাচিত হন সুজাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়টি। বর্তমান দিনাজপুর জেলার মধ্যে ফুলবাড়ী উপজেলার সুজাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়টি শিক্ষা ক্ষেত্রে ব্যাপক সাফল্য অর্জন করেছেন।

এরই ধারাবাহিকতায় সরকার শিক্ষায় তার সাফল্যের জন্য দিনাজপুরের মধ্যে সুজাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস কে মোহাম্মদ আলী কে, সরকারী সফরে আগামী ২৫ জুন ভিয়েতনামে যাচ্ছেন। ফুলবাড়ী বাসী ও বিদ্যালয়ের সকল শিক্ষকদের দোয়া কামনা করেছেন।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares