| |

পটুয়াখালীর মহিপুরে বখাটেদের হামলায় ২ স্কুল শিক্ষার্থী আহত

প্রকাশিতঃ 2:15 am | June 24, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার মহিপুর থানার মহিপুরে বখাটেদের হামলায় লিমন (১৭) ও রাকিব (১৮) নামের দুই শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে মহিপুর বন্দরে এ ঘটনা ঘটে।
আহত লিমন জানান, তারা দু’জনেই মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র। একই এলাকার সেরাজ, প্রতাব, রনি ও আলম তাদের সু-কৌশলে ডেকে নিয়ে যায়।
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমাদেরকে বেধড়ক মারধর করে শারিরিক নির্যাতন করা হয়েছে। অজ্ঞান অবস্থায় পড়ে থাকার পর স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে এনে তাদের ভর্তি করে।
আহত শিক্ষার্থী রাকিব জানান, তাদের কথা না শোনার কারনে এ মারধর করা হয়েছে।

মহিপুর থানা ছাত্রলীগ নেতা রাসেল হাওলাদার জানান, তাদেরকে ইউনিয়ন পরিষদের ছাদে ডেকে নিয়ে বেধড়ক মারধর করে। বর্তমানে তারা কলাপাড়া হাসপাতালে ভর্তি রয়েছেন। এ ঘটনায় মামলা হবে বলে রাসেল হাওলাদার জানিয়েছেন।
মহিপুর থানার ওসি মিজানুর রহমান জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!