| |

অক্টোবরের শেষে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 10:50 pm | June 23, 2018

নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমদ জানিয়েছেন, এ বছর অক্টোবরের শেষের দিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। তিনি আজ শনিবার টাঙ্গাইলের বাসাইলে পৌরসভা নির্বাচন উপলক্ষে ‘আইন-শৃঙ্খলা’ সংক্রান্ত এক সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা জানান।

এ সময় তিনি উল্লেখ করেন, বাসাইল ছোট পৌরসভা হলেও নির্বাচন কমিশন প্রত্যেকটি নির্বাচনকে সমান গুরুত্ব দিয়ে থাকে। সে দৃষ্টিকোণ থেকে বাসাইল পৌরসভাসহ সিটি নির্বাচনগুলো অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য করার লক্ষ্যে বিভিন্ন আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সাথে মতবিনিময় করা হয়েছে।

ইসি’র সচিব বলেন, ‘আশা করছি আগামী ৩০ জুন বাসাইল পৌরসভার নির্বাচন গ্রহণযোগ্য হবে। এজন্য সকল প্রকার প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।’

বাসাইল উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নুরুল আমীন সভাপতিত্ব করেন।
নির্বাচন কমিশন সচিবালয়ের অতিরিক্ত সচিব মোখলেছুর রহমান, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, র‌্যাব-১২’র সিপিসি-৩ এর কমান্ডার মেজর রবিউল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না, প্রমুখ এ সভায় বক্তৃতা করেন।

(বাসস)


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!