| |

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে আটক ৪০

প্রকাশিতঃ 9:00 pm | June 22, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জে ১৪ জনসহ বিভিন্ন এলাকার অভিযান চালিয়ে ৪০ মাদকসেবীকে আটক করেছে র‌্যাব। অভিযানকালে ১ হাজার ১ লিটার দেশীয় তৈরি চোলাইমদ, ১ কেজি ৩৬২ গ্রাম গাঁজা উদ্ধার করে।

আটকের পর মাদকসেবীদের বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল বুধবার দিনব্যাপী চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার এলাকার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালিয়ে ৯৫০ গ্রাম গাঁজা, ১ হাজার লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ ১৩ মাদকসেবী ও ব্যবসায়ীকে আটক করে। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন।

এদিকে মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল বুধবার দিনব্যাপী রাজশাহী মহানগরীর বোয়ালিয়া উপজেলার হোসনীগঞ্জ পদ্মারপাড় এলাকায় অভিযান চালিয়ে ১৮ জন মাদকসেবী ও ব্যবসায়ী’কে আটক করে। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক ১৫ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও ৩ মাদকসেবীকে ১৫ হাজার জরিমানা করেন। এছাড়া নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল একই দিনে নাটোর জেলার সদর উপজেলার এলাকার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালিয়ে ৩০০ গ্রাম গাঁজাসহ ৭ মাদকসেবী ও ব্যবসায়ীকে আটক করে।

আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত। অপরদিকে জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল নওগাঁ জেলার বদলগাছি উপজেলার ভান্ডারপুর এলাকায় অভিযান চালিয়ে ১ লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ ২ মাদকসেবীকে আটক করা হয়। আটককৃতদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares