| | বুধবার, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী |

পটিয়ায় মামলা প্রত্যাহার না করায় ৩ জনকে কুপিয়ে জখম

প্রকাশিতঃ ৮:৪০ অপরাহ্ণ | জুন ২২, ২০১৮

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়া উপজেলার পূর্ব মালিয়ারার আয়ুর আলী মেম্বারের বাড়ীতে গতকাল ২১শে জুন দুপুর ১২টায় পূর্বের দায়কৃত মামলা প্রত্যাহার না করায় পতিপক্ষ সন্তাসীরা মহিলা সহ ৩ জন কে কুপিয়ে জখম করেছে।এ ঘটনায় একই এলাকার মৃত কবির আহমদের পুএ মোঃ আশরাফ আলী বাদী হয়ে পটিয়া থানায় এজাহার দায়ের করে।

এতে আসামী করা হয় পূর্ব মালিয়ারা মহিরাহিখাইন আয়ুব আলী মেম্বারের বাড়ীর মোঃ সোলেমান,মোঃ শাখাওয়াত হোসেন, মোঃ সেকান্দর, রফিক আহমদ সহ অজ্ঞাত নামা ৪/৫ জন,পটিয়া থানা দায়ের কৃত অভিযোগ সুএে জানা যায় ২০১৫ সালের২৬শে এপ্রিল এ ধরনের ঘটনায় প্রতিপক্ষ মোঃ সাখাওয়াত হোসেন গংদের বিরুদ্ধে পটিয়া থানায় একটি মামলা নং-৩৬ রুজু হয়।

এ মামলায় আসামীরা জেলখেটে জামিনে এসে কিছুদিন নিরব থাকার পর আসামীরা পরস্পর যোগসাজসে মামলার বাদী মোঃ আশরাফ আলী গংদের মামলাটি প্রত্যাহারের জন্য চাপ প্রয়োগ করে।এতে আশরাফ আলী গং রাজী না হলে প্রতিপক্ষ বিবাদীগন কিপ্ত হয়ে গতকাল ২১শে জুন বৃহস্পতিববার দুপুর ১২টায় প্রতিপক্ষ সন্তাসীরা দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে বেআইনী জনতা গঠন করে আশরাফ আলীর বসত-বাড়ীর উঠানে অনধিকার প্রবেশ করে সন্তাসী কায়দায় হামলা চালিয়ে মোঃ আলী (৫৫),মোঃ জমির(৫৭),পারভিন আকতার মুক্তা (৩০)কে এলোপাতারি লোহার রড ও চুরিকাঘাত করে রক্তাক্ত গুরুত্বর জখম করে।এতে সন্তাসীদের ধারালো চুরির আঘাতে মোঃ আলীর ডান চোখ ও কপাল পর্যন্ত হাড় সহ গুরুতর রক্তাক্ত কাটা জখম হয়।

এতে বাধা দিলে প্রতিপক্ষরা মোঃ জমির ও তার স্ত্রী পারভীন আকতার মুক্তা কে ডান চোখের উপরিভাগে গুরুতর আঘাত করে।আহতদের স্হানীয়রা উদ্ধার করে প্রথমে পটিয়া মেডিকেলে চিকিৎসা সেবা প্রদান করলে ও তাদের অবস্থা আশাংকা জনক হওয়ায় তাদেরকে চমেক হাসপাতালে রেপার করে।

বর্তমানে আহতরা চমেক হাসপাতালে মৃত্যুর সাথে পান্জা লড়ছেন বলে তাদের পরিবার সুএে জানা গেছে।থানার অভিযোগটি এস আই মোশারফ হোসেন তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পটিয়া থানার ওসি তদন্ত রেজাউল করিম মজুমদার জানান।

বর্তমানে এ নিয়ে দু পক্ষের মধ্যে উওেজনা বিরাজ করছে।যেকোন মুহুর্তে রক্তাকয়ী সংগর্ষের আশাংকা রয়েছে।মুলত আশরাফ আলী গংদের জায়গা সম্পর্ওি প্রতিপক্ষরা জোর-পূর্বক দখল করতে গেলে এতে আশরাফ গং বাধা দেওয়ায় এ হামলার স্বীকার হচ্ছে বলে স্হানীয়রা জানান।

এছাড়া ও হামলার ঘটনার সময় প্রতিপক্ষ সন্তাসীরা ব্যাপক ভাংচুর তান্ডব-লুটপাট চালিয়ে আনুমানিক দুই লক্ষ টাকার ক্ষতি করছে বলে পটিয়া থানায় দায়েরকৃত অভিযোগ সুএে প্রকাশ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares