| |

পাঁচবিবিতে সড়ক দূর্ঘটনায় এক পথচারী মহিলার মৃত্যু

প্রকাশিতঃ 12:34 pm | June 13, 2017

আলকারিয়া চৌধুরী জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের পাঁচবিবিতে সড়ক দূর্ঘটনায় বুদিয়া রবিদাস(৫০)নামে এক মহিলার মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে,গতকাল সোমবার দুপুর ২টায় উপজেলার ৭নং কুসুম্বা ইউ,পির ধুরইল জিল্লুর চাতালের সামন।

নিহতের পরিবার সূত্রে জানাগেছে,নিহত বুদিয়া রাস্তা দিয়ে যাচ্ছিল তখন একটি মোটরসাইকেল এসে তাকে স্বজোরে ঢাক্কায় দেয়।এসময় তিনি গুরত্বর আহত হন।তাৎক্ষণিক আহত মহিলা ও মোটরসাইকেলটিকে চেয়ারম্যানের নিকট নিয়ে যাওয়া হয়।এসময় ইউ,পি চেয়ারম্যান মুক্তার হোসেন মন্ডল সঙ্গে,সঙ্গে ৫শ টাকা দিয়ে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে নিয়ে যান।সেখানে কর্তব্যরত চিকিৎস্যক তাকে উন্নত চিকিৎস্যার জন্য জয়পুরহাট জেলা হাসপাতালে পাঠান।এসময় হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সন্ধ্যায় মারা যান।

নিহত বুদি রবিদাস(৫০)উপজেলার ৭নং কুসুম্বা ইউ,পির হরেন্দা গ্রামের বাসিন্দা বলে জানাগেছে।তবে প্রায় ১বছর থেকে একই এলাকার রুনিহালী গ্রামের মৃত:অতুল চন্দ্র মন্ডলের ছেলে পলাশ মন্ডলের বাড়িতে থাকত।এলাকার লোকজন তাকে বুদি পাগলি বলেই জানে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।