| |

মুক্তাগাছায় মাইক্রোবাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত-৩

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:28 am | June 21, 2018

স্টাফ রিপোর্টার ; ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কের মুক্তাগাছার সাতাশিয়া এলাকায় মাাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অেেটারিকশার চালক ও এক নারীসহ ৩ যাত্রী নিহত হয়েছে। এ সময় এক শিশুসহ অটোরিকশার আরও ৪ যাত্রী গুরুতর আহত হয়। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল ৭টায় এ ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, মুক্তাগাছা শহরের পিলখানা এলাকার সুখলাল ড্রাইভারের ছেলে অটোরিকশা চালক রাজন রায়, মুক্তাগাছা শহীদ স্মৃতি সরকারি কলেজের বিএসএস শ্রেনীর শিক্ষার্থী বন্ধগোয়ালিয়া গ্রামের বাসিন্দা সোহেল মিয়া ও জেলার হালুয়াঘাট উপজেলার কানিকান্দা গ্রামের গৃহবধূ রমিতা আক্তার। থানা পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

এ সময় গুরুতর আহত উপজেলার রৌয়ারচর গ্রামের সজিব মিয়া, হালুয়াঘাটের কানিকান্দা গ্রামের আব্দুল মালেকের ৫ বছরের শিশুপুত্র জয়, হাসিবুল হাসান ও অজ্ঞাত এক নারীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুক্তাগাছা থানার ওসি আলী আহম্মেদ মোল্লা বলেন, সিএনজি চালিত অটোরিকশায় এক শিশুসহ ৬ যাত্রী মুক্তাগাছা থেকে ময়মনসিংহে যাওয়ার পথে ঘটনাস্থলে বিপরীত দিকে থেকে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার চালকসহ ২ যাত্রী ও আরেকজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!