| | রবিবার, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

হালুয়াঘাটে ভাংচুর ও লুটপাটের ঘটনায় দ্রুত বিচার আইনে ১২ জনের নামে মামলা

প্রকাশিতঃ ৫:১৩ অপরাহ্ণ | জুন ২০, ২০১৮

জোটন চন্দ্র ঘোষ : হালুয়াঘাটে জমি নিয়ে পূর্ব-বিরোধের জের ধরে দোকানপাট ভাংচুর ও লুটপাট করে প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল ক্ষয়ক্ষতি করার অভিযোগ গত ১৪ জুন ভুক্তভোগী শাকুয়াই গ্রামের রুছমত আলীর পুত্র দুলাল মিয়া দ্রুত বিচার আইনের ২০০০(সংশোধনী/২০০৪)এর ৪/৫ ধারায় ময়মনসিংহ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট দ্রুত বিচার আদালতে দায়েরের পর বিজ্ঞ আদালতের বিচারক মোহাম্মদ বিল্লাল হোসাইন অভিযোগটি আমলে নিয়ে আগামী ২৫ জুলাই মামলার পরবর্তী ধার্য তারিখে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ প্রদান করেন।

অভিযোগে প্রকাশ, গত ১০ জুন রবিবার সকালে পূর্বপরিকল্পিত ভাবে শাকুয়াই গ্রামের ফুল মাহামুদের পুত্র ওয়াহাব ও মোতালেব, ফুল মামুদ এর পুত্র আবুল কাসেম,শামছু এর পুত্র আজাহারুল ইসলাম, উসমান আলীর পুত্র নূরুল আমিন, মৃত আজমত আলীর পুত্র উসমান আলী,আহাম্মদ আলীর পুত্র আবুল কালাম, উসমান আলীর পুত্র বাবু মিয়া, জয়নাল আবেদীনের পুত্র আজিজুল,আবুল কাসেম এর পুত্র খায়রুল ইসলাম ও মিজান এবং ফুলপুর থানার বাউনখিলা গ্রামের রাশেদ এর পুত্র আনোয়ারসহ প্রায় ১০/১২ জন অজ্ঞাত ব্যক্তি দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে দোকান ও বাড়িতে হামলা চালায়। এ সময় বসতবাড়ী ও দোকান ঘর ভাংচুর করে প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল ক্ষতি ও লুটপাট করে নিয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করতে গেলে থানা পুলিশ কোন পদক্ষেপ গ্রহণ করেনি বলে অভিযোগে উল্লেখ করা হয়।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares