| |

বড়াইগ্রামে মাদক ব্যবসায়ীদের সাথে গোলাগুলি গুলিবিদ্ধ একজন সহ আটক তিন, ডিবি’র তিন কর্মকর্তা আহত

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 2:23 am | June 20, 2018

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে সোমবার দিবাগত রাত ৩টার দিকে (তারিখ ১৯ জুন) মাদক ব্যবসায়ীদের সাথে গোয়েন্দা বিভাগ (ডিবি) সহ সঙ্গীয় থানা পুলিশের বন্ধুকযুদ্ধে তুহিন ভুঁইয়া (৩৪) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সময় আহত হয় জেলা ডিবি’র তিন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাসেল রানা, আবু সাইদ ও আবু সিদ্দিক। আহত কর্মকর্তাদের নাটোর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এর আগে রাত দেড়টার দিকে ওই একই এলাকা থেকে পুলিশ সাকিল আহমেদ (২৫) ও আমিনুল ইসলাম (২২) নামে আরও দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। পুলিশ তুহিনের কাছ থেকে ৯৮০ পিচ ইয়াবা ও সাকিলের কাছ থেকে ৭ পুড়িয়া হেরোইন উদ্ধার করে।

তুহিন গোপালপুর ইউনিয়নের রাজাপুর ভুঁইয়া পাড়ার আনোয়ার হোসেন মাস্টারের ছেলে, সাকিল দিঘইর গ্রামের শহিদুল ইসলাম ও আমিনুল গড়মাটি গ্রামের আতাহার আলীর ছেলে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাতে ডিবি পুলিশ সহ থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করে। পরে তাদেরকে সাথে নিয়ে অন্যান্য সহযোগীদের আটক করতে উপজেলার চান্দাই হাইস্কুলের পেছনে গেলে মাদক ব্যবসায়ী ও মাদকসেবীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এ সময় পুলিশের গাড়ি থেকে লাফিয়ে পালাতে গিয়ে তুহিনের পায়ে গুলি লাগে।

নাটোর ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্বে থাকা পরিদর্শক মাহবুবুর রহমান জানান, গোলাগুলির সময় অন্যান্য মাদক ব্যবসায়ীদের আটক করতে ধড়পাকড় করার সময় তিন ডিবির এএসআই আহত হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!