| |

সৈয়দপুরে বাস-পিকআপ ভ্যানের সংঘর্ষে নিহত ৯, আহত ১৪

প্রকাশিতঃ 9:08 pm | June 18, 2018

নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর সৈয়দপুরে বাসের ধাক্কায় একটি পিকআপ ভ্যানের ৯ জন যাত্রী নিহত হয়েছেন। রবিবার রাত সাড়ে ১০টার দিকে সৈয়দপুর বাইপাস মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নীলফামারীর একটি পিকআপ ভ্যানে করে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় অবস্থিত বিনোদন কেন্দ্র স্বপ্নপুরী থেকে বাড়ি ফিরছিলো। এসময় দিনাজপুর থেকে ঢাকাগামী একটি নৈশকোচ পেছন থেকে ধাক্কা দিলে পিকআপ ভ্যানটি উল্টে গিয়ে ছিটকে পড়ে যাত্রীরা। পরে পেছন দিক থেকে আসা অপর একটি নৈশকোচ তাদের চাপা দিলে এ হাতাহতের ঘটনা ঘটে।

এতে পিকাআপ ভ্যানে থাকা আট যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। পরে হাসপাতালে নেওয়ার আরও একজনের মৃত্যু হয়। এ ঘটনায় কমপক্ষে ১৪ জন আহত হয়েছে।

নীলফামারী পুলিশ সুপার (এসপি) মুহাম্মদ আশরাফ হোসেন জানান, পিকআপ ভ্যনটিতে মোট ২৭ জন ছিলো। তারমধ্যে চালকসহ নয়জন নিহত হয়েছেন। এছাড়া আহত ১৪ জনের মধ্যে সাতজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের রমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি জানান, নিহতরা সবাই নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের ধোপাডাঙ্গা এবং চওড়া ইউনিয়নের নতিবাড়ি চৌরঙ্গি এলাকার বাসিন্দা। তাদের বসয় ১৬-২০ বছরের মধ্যে। নিহতদের মধ্যে প্রাথমিকভাবে চারজনের নাম জানা যায়। তারা হলেন- মারুফ, শামীম, নুর ইসলাম ও আল আমিন। মরদেহগুলো থানা চত্বরে রাখা হয়েছে।

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, তিনি উপস্থিত থেকে ফায়ার সার্ভিসের সহযোগিতায় মরদেহগুলো উদ্ধার করে সৈয়দপুর থানায় পাঠিয়ে দেন।

এদিকে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন নীলফামারী জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ খালেদ রহীম, পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন, সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বজলুর রশীদ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।