| |

পুলিশের তৎপরতায় অনাকাঙ্ক্ষিত কিছু ঘটেনি

প্রকাশিতঃ 8:39 pm | June 17, 2018

স্টাফ রিপোর্টার : পুলিশের তৎপরতায় ঈদুল ফিতরের ছুটিতে কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেনি বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান।
মো. মাহাবুবর রহমান বলেন, ‘পু্লিশ সদস্যদের তৎপরতায় নির্বিঘ্নে নগরবাসী ঈদ করতে পেরেছেন। কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেনি।

ঈদ জামাতগুলোতে বিশেষ নিরাপত্তা ব্যবস্থার কথা জানিয়ে সিএমপি কমিশনার বলেন, ‘ঈদ জামাতগুলোকে কেন্দ্র করে ছিল বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। প্রধান প্রধান ঈদ জামাতগুলোতে চেকপোস্ট বসানো হয়েছিল। মুসল্লিদের প্রতিও বিশেষ নির্দেশনা ছিল। সাদা পোশাকেও দায়িত্বে ছিলেন পুলিশ সদস্যরা। সবকিছু মিলিয়ে সুন্দরভাবে আমরা ঈদ উদযাপন করতে পেরেছি।

সিএমপি কমিশনার জানান, ‘সাড়ে ৪ হাজারের অধিক পু্লিশ সদস্য ঈদে নগরবাসীর নিরাপত্তায় নিয়োজিত ছিলেন। এছাড়া বাসা-বাড়ির নিরাপত্তায় পুলিশি তৎপরতা ছিল। ’

নগরবাসীদের ঈদের শুভেচ্ছা জানান সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান।

ঈদুল ফিতর উপলক্ষে তিনদিনের সরকারি ছুটির শেষদিন রোববার পর্যন্ত তেমন কোনো অপ্রীতিকর ঘটনা নেই বলে জানান নতুন দায়িত্ব নেওয়া সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান।

১২ জুন সিএমপি কমিশনার হিসেবে দায়িত্ব নেন মো. মাহাবুবর রহমান। এর আগে তিনি রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।