| |

কোটচাঁদপুরে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল শিশুর

প্রকাশিতঃ 10:49 pm | June 15, 2018

কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতনিধি : ঝিনাইদহের কোটচাঁদপুরে মোটরসাইকেলের ধাক্কায় আরাফাত (২) নামে এক শিশুর করুন মৃত্যু হয়েছে। এসময় সাথে থাকা শিশুটির দাদী আহারন বেগম (৪৫) গুরতর আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৯.৩০টার সময় উপজেলার মোহনপুর গ্রামে ঘটে এ মর্মান্তিক দূর্ঘটনা।

স্থানীয়রা তাদের কে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু আরাফাত কে মৃত্য ঘোষণা করেন। শিশু আরাফাত মোহনপুর গ্রামের আরিফুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯.৩০ টার দিকে বাড়ির সামনে দাদী আহারন বেগম নাতি আরাফাত কে কোলে নিয়ে রাস্তার পাশে দাড়িয়ে ছিলেন।

এসময় উপজেলার তালশার গ্রামের মোতালেব হোসেনের ছেলে হেহেদী হাসান গতিবেগে মোটরসাইকেল চালিয়ে তাদের কে ধাক্কা দেয়। মোটরসাইকেলের ধাক্কায় দাদীর কোলে থাকা শিশুটি ছিটকে রাস্তার উপর পড়ে যায়।

স্থানীয়রা তাদের কে উদ্ধার করে কোটচাঁদপুর স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক শিশুটিকে মৃত্য ঘোষণা করেন। এবং গুরতর আহত শিশুটির দাদী আহরন বেগম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কোটচাঁদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার ঘটনা সতত্যা নিশ্চিত করে জানান, শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!