| |

চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের অভিযানে মাদক উদ্ধার

প্রকাশিতঃ 2:18 am | June 14, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের সুন্দরপুর বুলবুলি পাড়ায় চলমান মাদক বিরোধী অভিযান চালিয়েছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যবৃন্দ।

রবিবার রাত সাড়ে ৯ টার দিকে মাদক বিরোধী বিশেষ অভিযানে নেতৃত্ব দেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মো. আলমগীর হোসেন। এ সময় তাঁর সাথে বিভাগীয় ফোর্স ও সদর মডেল থানার পুলিশও উপস্থিত ছিলেন।

পরিচালক মো. আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, চরবাগডাঙ্গা সুন্দরপুর বুলবুলিপাড়ার মাদক ব্যবসায়ী শরিফুল ইসলাম ওরফে আপেলের বাড়িতে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় এর উদ্দেশ্যে কিছু মাদক ব্যবসায়ী অবস্থান করছে।
খবর পাবার পর দ্রুত এ সময় আপেলের বাড়িতে অভিযান চালালে আমাদের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

চরবাগডাঙ্গার নজরুল ইসলামের ছেলে মহবুল (৩৫), তোবজুলের ছেলে শরিফুল ইসলাম ওরফে আপেল (৩২) ও নৈইমুদ্দীনের ছেলে মোসলেম (৩৫) দ্রুত রাতের অন্ধকারে পালিয়ে যায়।

পরে আপেলের বাড়িতে তল্লাসী চালিয়ে ৭৬ বোতল ফেন্সিডিল, ৩ হাজার ৬০০ পিচ ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১০ হাজার ৫৫০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের মুল্য ১৫ লক্ষ ২৬ হাজার ৫০০ টাকা।

পলাতক ৩ জন আসামীর বিরুদ্ধে সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও জানান, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক মো. আলমগীর হোসেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।