| |

মাটিরাঙ্গায় দু:স্থ ও অসহায়দের মাঝে পুলিশের ইফতার বিতরন

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 2:08 am | June 14, 2018

আব্দুর রহিম, জেলা প্রতিনিধি খাগড়াছড়ি: বিলাসী আয়োজনে ইফতার মাহফিল আয়োজনের প্রথাগত ধারনার বাইরে এসে দু:স্থ, অসহায় ও সাধারন শ্রমজীবি মানুষের মাঝে ইফতার বিতরনের মাধ্যমে অনন্য নজির স্থাপন করলো মাটিরাঙ্গা থানা পুলিশ। বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে মাটিরাঙ্গা বাজারে এসব ইফতার বিতরন করা হয়।

দু:স্থ, অসহায় ও সাধারন শ্রমজীবি মানুষের মাঝে ইফতার বিতরণ কালে খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো. জাকির হোসেন ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

এমন আয়োজন প্রসঙ্গে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ মো. জাকির হোসেন বলেন, আমাদের সমাজের দু:স্থ, অসহায় ও সাধারন শ্রমজীবি মানুষগুলো কখনোই কোন ইফতার মাহফিলে আমন্ত্রিত হয়না। তারা বরাবরই ভালো ইফতার করার সুযোগ থেকে বঞ্চিত থাকে। এমন ধারনা থেকেই পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় আমাদের এমন আয়োজন।

এছাড়াও দু:স্থ ও অসহায়দের মাঝে নগদ অর্থ সহায়তাও প্রদান করা হয়।

ইফতার হাতে পেয়ে অসহায় বৃদ্ধা মো. নাদেরুজ্জামান বলেন, যে পুলিশকে মানুষ খারাপ বলে সে পুলিশই আমাদের মতো অসহায় লোকদের উন্নতমানের ইফতার খাওয়ার সুযোগ করে দিল। ইফতার নিয়ে পুলিশের জন্য দুহাত তুলে দোয়া করলেন বৃদ্ধা জরিনা বেগম।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!