| |

চাঁপাইনবাবগঞ্জ জেলা চাউল কল মালিক গ্রুপের দোয়া ও ইফতার

প্রকাশিতঃ 1:57 am | June 14, 2018

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকে : চাঁপাইনবাবগঞ্জ জেলা চাউল কল মালিক গ্রুপের দোয়া ও ইফতার মাহফিল হয়েছে। সোমবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ শহরের বড় ইন্দারা মোড়স্থ কাঠাল বাগিচা এলাকায় অবস্থিত লাক্সারিয়াস বিজনেস বুটিক হোটেল “স্কাই ভিউ ইন্” এর ‘পার্টি সেন্টার’ এ গ্রুপের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা চাউল কল মালিক গ্রুপের সভাপতি ও এরফান গ্রুপের চেয়ারম্যান এরফান আলী।

অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা চাউল কল মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মনসুর আলী, গ্রুপের সদস্য মেসার্স তাহমিদ অটো রাইস মিলের মালিক ও পৌর কাউন্সিলর মোঃ তসিকুল ইসলাম, গ্রামীণ এগ্রো অটো রাইস মিলের মালিক মোঃ আমিনুল ইসলাম, সিটি সুপার অটো রাইস মিলের মালিক মোঃ ওবাইদুল হক। উপস্থিত ছিলেন আলহাজ্ব এ্যাড. এফ.কে লুৎফর রহমান ফিরোজ, জেলা ট্রাক মালিক গ্রুপের সভাপতি আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সেন্টু, চাঁপাইনবাবগঞ্জ স্বাধীন সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক এনামুল হক তুফান, ট্রাফিক ইন্সপেক্টর এম কোরাইশীসহ জেলার বিভিন্ন চাউল কল মালিক গ্রুপের সদস্য প্রতিষ্ঠানের মালিক ও প্রতিনিধিরা।

মাহফিলে জেলার সকল চাঁপাইনবাবগঞ্জ জেলা চাউল কল মালিক গ্রুপের সদস্য প্রতিষ্ঠানের উত্তরোত্বর উন্নতি ও দেশের মঙ্গল কামনা করে দোয়া করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।