| |

দুস্থ শিশুদের মাঝে ঈদের অনন্দ ছড়ালো স্টুডেন্ট কাউন্সিল

প্রকাশিতঃ 1:22 am | June 14, 2018

স্টাফ রিপোর্টার: ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি, কিন্ত সামাজিক প্রথা অনুযায়ী হয়ত ধনীদের জন্যই আসে ঈদ। এর বাইরে এসে দেশের অন্যতম সামজিক ছাত্র সংগঠন বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিল চট্টগ্রাম শাখা কর্তৃক আয়োজিত দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ নগরীর হালিশরস্থ হল সেভেন এ এই মহতী অনুষ্ঠান এর আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক- ছাত্রনেতা ও ওমর গনি এম ই এস কলেজ ছাত্র সংসদ এর জি এস আরশেদুল আলম বাচ্চু। এ সময় তিনি বলেন ছাত্র ছাত্রীরা লেখাপড়ার পাশাপাশি যে জাতি গঠনে এগিয়ে এসেছে তার স্বাদুবাদ জানান এবং ভবিষ্যৎ এধরনের কার্যক্রম কে অব্যাহত রাখার আহ্বান জানান। এ সময় প্রায় অর্ধশত অসহায় ও মেধাবীদেদের মাঝে ঈদ বস্র ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়। উক্ত অনুষ্ঠানেনে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ স্টুডেন্ট কাউন্সিল এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাগীব আহসান। চট্টগ্রাম স্টুডেন্ট কাউন্সিল এর সভাপতি এস এম উল্লাহ ফারহান, সহ সভাপতি মাইনুদ্দিন মাইসুর সাধারণ সম্পাদক সায়মুন শাওন। এছাড়া কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক হাবিবুর রহমান তারেক, এবং এম ই এস কলেজ ছাত্রলীগের সাধারণ সসম্পাদক ইলিয়াস উদ্দিন,নগর ছাত্রলীগের যুগ্ন সম্পাদক গোলাম ছামদানি জনি সহ আরো অনকেই।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।