| |

শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী বানাতে হবে- জুয়েল আরেং এমপি

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 8:42 pm | June 13, 2018

শুভাশীষ সরকার শুভ : ময়মনসিংহ-১, হালুয়াঘাট- ধোবাউড়া আসনের সংসদ সদস্য মি. জুয়েল আরেং বলেছেন শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে। দেশ পরিচালনায় শেখ হাসিনাই যোগ্য নেতা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশের ন্যায় হালুয়াঘাট-ধোবাউড়ায়ও শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বিদ্যুৎ রাস্তাঘাট সকলক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। ফলে আগামীতেও শেখ হাসিনা প্রধানমন্ত্রী হলে হালুয়াঘাট ও ধোবাউড়ায় আরো বেশী উন্নয়ন হবে।

তিনি গত ১৩ জুন হালুয়াঘাট নড়াইল ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবীরুল ইসলাম বেগ এর সভাপতিতে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ারুল হক মিয়া,যুগ্ম সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাহামুদুল হক সায়েম, ধারা ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ বিল্পব,ধোরাইল ইউপি চেয়ারম্যান ওয়ারিছ উদ্দিন সুমন,বিলডোরা ইউপি চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন, আওয়ামীলীগ নেতা ও আমতৈল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ভিপি হাবীবুর রহমান,উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ নাজিম উদ্দিন,যুগ্ম আহবায়ক মোঃ মনিরুজ্জামান মনির,নড়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন প্রমুখ।

এছাড়াও উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনসাধারণ দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সাঞ্চালনায় ছিলেন নড়াইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!