| |

দেশ ও জাতির সমৃদ্ধি ও উন্নতি কামনার মধ্য দিয়ে ময়মনসিংহ জেলা প্রশাসনের দোয়া ও ইফতার মাহফিল

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 2:33 am | June 13, 2018

স্টাফ রিপোর্টার : দেশ ও জাতির সার্বিক সমৃদ্ধি- উন্নতি ও প্রতিটি নাগরিকের সুস্বাস্থ্য কামনার মধ্যে দিয়ে গতকাল সোমবার (১১ জুন) মোতাবেক ২৫ রমজান ময়মনসিংহ সার্কিট হাউজ ময়দান সংলগ্ন জেলা প্রশাসকের সরকারী বাসভবনে বিশেষ দোয়া ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

ময়মনসিংহ জেলা প্রশাসনের উদ্যোগে বিকেল সাড়ে ৫টায় অনুষ্ঠানের শুরু থেকেই পবিত্র কোরান থেকে তেলাওয়াত করা হয়। তেলাওয়াতের পর অনুষ্ঠানে উপস্থিত মেহমানদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস। স্বাগত বক্তব্যের পর দেশ ও দেশের সর্বস্তরের মানুষের মঙ্গল ও শান্তি কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন স্থানীয় মসজিদের ইমাম। দোয়া শেষে মাগরেবের আযানের সঙ্গে সঙ্গে উপস্থিত সকলে সুস্বাদু ইফতার গ্রহণ করেন।

দোয়া ও ইফতার মাহফিলে যোগ দেন জাতীয় সংসদ সদস্য সালাহ উদ্দিন আহমেদ মুক্তি, জাতীয় সংসদ সদস্য নাজিম উদ্দিন আহামেদ, বাকৃবির ভিসি প্রফেসর ড. আলী আকবর, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, অতিরিক্ত ডিআইজি ড. আক্কাছ উদ্দিন ভূঁইয়া, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান ,জেলা আওয়ামী লীগ সভাপতি এড.জহিরুল হক খোকা, বিজিবি সেক্টর কমান্ডার, র‌্যাব-১৪ এর কমান্ডার, ইঞ্জিনিয়ার মাসুদ খান, ময়মনসিংহ পৌরসভার মেয়র মোঃ ইকরামুল হক টিটু, ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডাঃ হরিশংকর দাস, তারাকান্দা উপজেলা চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার, ভালুকা উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা মনি, বিভিন্ন পেশাজীবী,সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনিক বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও মিডিয়া প্রতিনিধিগণ।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!