| |

পটিয়ার খরনা যুবলীগের ইফতার মাহফিল সম্পন্ন

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 2:12 am | June 13, 2018

পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী : পটিয়ার খরনা ইউনিয়ন যুবলীগের ইফতার মাহফিল সংগঠনের সভাপতি ও উপজেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক কামাল উদ্দিন পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা যুবলীগ সভাপতি বেলাল উদ্দিন, বিশেষ অতিথি ছিলেন উপজেলা যুবলীগ সহ-সভাপতি হাসান উল্লাহ চৌধুবী, বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা মোরশেদুল হক মো: ফোরকান, শাহজাহান চৌধুরী, মফিজুল আলম, মাহমুদুল হক মাদু, যুগ্ম সম্পাদক আবুল হাসনাত মো. ফয়সাল, লিটন মাস্টার, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, প্রচার সম্পাদক এনাম মজুমদার, মফিজুল আলম, আবু তাহের বাচা প্রমুখ।

এতে বক্তারা বলেন, বিগত সাড়ে ৯ বছরে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে যে উন্নয়নের অগ্রযাত্রা শুরু হয়েছে তা অক্ষুন্ন রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে।

তারা পটিয়ার উন্নয়নের বিভিন্ন চিত্র তুলে ধরে বলেন, শেখ হাসিনার আস্থাভাজন সাংসদ সামশুল হক চৌধুরীর বলিষ্ট নেতৃত্বে পটিয়া উন্নয়নের ক্ষেত্রে সারাদেশে দ্বিতীয় স্থান অর্জন করেছে। পটিয়ায় নৌকার বিজয় নিশ্চিত করতে তার হাতকে শক্তিশালী করতে হবে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!