| |

বনপাড়া পৌর বিএনপির উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তিতে দোয়া ও ইফতার মাহফিল

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 2:05 am | June 13, 2018

নাহিদ হোসেন নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর বিএনপি’র উদ্যোগে সোমবার বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তিতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এর আগে একই দিন বিকেল ৫টায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদৎ বার্ষিকী পালন এবং খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বনপাড়াস্থ বিএনপি কার্যালয় প্রাঙ্গণে পৌর বিএনপি’র সভাপতি অধ্যাপক এম লুৎফর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব আমিনুল হক। এ সময় ঢাকা থেকে টেলি কনফারেন্সের মাধ্যমে জেলা বিএনপি’র সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সাংগঠিক সম্পাদক এড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু প্রায় তিন মিনিট বক্তব্য প্রদান করেন।

রুহুল কুদ্দুস দুলু তার বক্তব্যে বলেন, বেগম খালেদা জিয়া ন্যায় ও আদর্শের প্রতীক। সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের স্বপ্নের বাংলাদেশ গড়তে বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি অনেক বেশী শক্তিশালী। কিন্তু পুলিশ দিয়ে তাদের এই স্বপ্ন নস্যাৎ করার যে নীল নকশা তৈরী করেছে তা জনগণ বুঝে গেছে। বিএনপির জনপ্রিয়তার প্রতি আক্রোশ তৈরী হওয়ায় খালেদা জিয়াকে কারাগারে পাঠানো হয়েছে। দেশ নায়ক তারেক রহমানকে মামলা ও গ্রেফতারের ভয় দেখিয়ে দেশে আসতে প্রতিবন্ধকতা সৃষ্টি করে রেখেছে। তবে আর বেশীদিন জনগণ চুপ থাকবে না। ঈদের পরেই আন্দোলন বেগবান হবে। সাধারণ মানুষও বিএনপির পাশে রয়েছে। তিনি দ্রুত খালেদা জিয়ার কারামুক্তি দাবি করেন এবং একই সাথে বনপাড়া পৌর সহ বড়াইগ্রাম উপজেলাবাসীর কাছে খালেদা জিয়ার রোগ মুক্তির জন্য দোয়া প্রার্থনা করেন।

প্রধান অতিথি জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব আমিনুল হক তার বক্তব্যে বলেন, খালেদা জিয়াকে কারাগারে রেখে আওয়ামীলীগ আসন্ন জাতীয় নির্বাচনের আয়োজন করবে এমনটা চিন্তা করার কোন সুযোগ নাই। খালেদা জিয়ার নিঃশর্ত কারামুক্তি দেয়া না হলে বিএনপি নির্বাচনে অংশ নিবে না এমনকি দেশে বিএনপিবিহীন কোন নির্বাচন হতে দেয়া হবে না।

পৌর বিএনপির সভাপতি অধ্যাপক এম লুৎফর রহমান তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগের প্রতিহিংসার ফল হিসেবে আমি কারাভোগ করেছি। পৌর ও থানা বিএনপির কর্মকান্ডকে শক্ত হাতে ধরে রেখেছি বলেই আওয়ামীলীগ সরকারের প্রতিহিংসার শিকার হয়েছি। স্থানীয় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের চাওয়া নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনে জেলা বিএনপির সভাপতি রুহুল কুদ্দুস দুলু সংসদ সদস্য হিসেবে প্রতিদ্বন্দিতা করুক।

এই দুই উপজেলায় ইতোমধ্যে রুহুল কুদ্দুস দুলুর পক্ষে ব্যাপক জনমত তৈরী হয়েছে বলে তিনি দাবী করে নির্বাচনী পরিবেশ সৃষ্টি করতে আওয়ামীলীগ সরকারের প্রতি আহ্বান জানান। তিনি খালেদা জিয়ার দ্রুত নিঃশর্ত কারামুক্তির দাবি করেন এবং তার রোগ মুক্তির জন্য সকলের দোয়া প্রার্থনা করেন।

পৌর বিএনপির সাধারণ সম্পাদক সরদার রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু, প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, মাঝগাঁও ইউপি চেয়ারম্যান ও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রভাষক আব্দুল আলীম, পৌর বিএনপির সহ-সভাপতি আতিকুর রহমান টিপু ও শাহাবুল আলম, প্রচার সম্পাদক আবু বকর সিদ্দিক প্রমূখ। আলোচনা সভা শেষে দুই সহ¯্রাধিক বিএনপি নেতা-কর্মী দোয়া ও ইফতার মাহফিলে অংশ নেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!