| |

ভাঙ্গুড়া উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে ইফতার মাহ্ফিল

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 1:57 am | June 13, 2018

স্টাফ রিপোর্টার : পাবনার ভাঙ্গুড়া উপজেলা পরিষদ ও প্রশাসনের যৌথ উদ্যোগে এক দোয়া ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলা বীর মুক্তিযোদ্ধা এম হোসেন আলী অডিটরিয়াম রুমে এ মাহ্ফিল অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি’র সভাপতিত্বে আয়োজিত ইফতার মাহ্ফিলে উপজেলা পরিষদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান নুর মুজাহিদ স্বপন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের মহিলা সদস্য গুলশাহানারা লিপি, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মাহফুজা সুলতানা, উপজেলা কৃষি অফিসার নুরুল ইসলাম, উপজেলা সমাজসেবা অফিসার জাহিদুল ইসলাম, উপজেলা সাব-রেজিস্টার অফিসার মিল্লাত হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম, ভাঙ্গুড়া মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ আমজাদ হোসাইন কাজল, ভাঙ্গুড়া হাই স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রবিউল ইসলাম রবি, ভাঙ্গুড়া থানার (ওসি তদন্ত) আসিফ মোহাম্মদ সিদ্দিকুর রহমান, ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক মাহবুব-উল- আলম বাবলু, ভাঙ্গুড়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোফাজ্জল হোসেন, শরৎনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা হাবিবা খন্দকার ইভা, ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি প্রভাষক গিয়াস উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক আবুল হাসান সিদ্দিকী হেলাল, সাংগঠনিক সম্পাদক রায়হান আলী, সদস্য ও অনলাইন পোর্টাল “অনাবিল সংবাদ” এর সহযোগী সম্পাদক মাসুদ রানা, সদস্য ইমন খান মিনু ও অনলাইন পোর্টাল “দুর্নীতি বার্তা.কম” এর রাজশাহী বিভাগের মফঃস্বল সম্পাদক ও “দৈনিক খোলাকাগজ” এর ভাঙ্গুড়া প্রতিনিধি মো. মানিক হোসেনসহ পুলিশ সদস্য, শিক্ষক, সরকারী কর্মকর্তা।

আয়োজিত ইফতার মাহ্ফিলে দোয়া পরিচালনা করেন উপজেলা পরিষদ মসজিদের পেশ ইমাম মওলানা আব্দুল মজিদ হেলাল। ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!