| |

চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশ কর্তৃক মাদক সেবনের দায়ে ৮ জনের কারাদন্ড

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 1:36 am | June 13, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের বড় ইন্দারা মোড়ের হোটেল জমজম ও শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে জেলা গোয়েন্দা  পুলিশ(ডিবি)। পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম এর নির্দেশে এবং গোয়েন্দা বিভাগের অফিসার ইনচার্জ মাহবুব আলম এর সার্বিক তদারকিতে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত শহরের বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চলছে।

এরই ধারাবাহিকতায় রবিবার দিবাগত রাত ও সোমবার মাদক সেবনের অপরাধে ৮ জনকে আটক করা হয়। আটককৃত ব্যাক্তিদের ভ্রাম্যমান আদালতে আনা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজিবুল আলম প্রত্যেককে ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

অফিসার ইনচার্জ মাহবুব আলম জানান, বড় ইন্দারা মোড়ে জমজম হোটেলের ছাদে বেশ কিছু যুবক মাদক সেবন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে গাঁজা সেবনরত অবস্থায় হোটেল মালিকের ২ ছেলে সহ ৫ জনকে আটক করা হয়।

আটককৃত মাদকসেবীরা হচ্ছে, রামকিষ্টপুর মহল্লার মো. হাম্মাদ আলীর ২ ছেলে হাসনাত আলী (৩০) ও তাসেম আলী (৩০), কলোনী পাড়ার মৃত মুনসুর আলীর ছেলে সেরাজুল ইসলাম (৩২), আরামবাগের শওকত হোসেনের ছেলে মনির হোসেন বকুল (৩০), মসজিদ পাড়ার আহমদ আলীর ছেলে সাহাবুদ্দীন (২৮), আরামবাগের মৃত মনসুরের ছেলে নবাব (৩০), একই এলাকার ফুলচানের ছেলে আবু বক্কর (৩০) ও কল্যানপুরের মৃত খাস মোহাম্মদের ছেলে রাকিবুল ইসলাম (৩৫)।

কারাদন্ড প্রদানের পর আটক ৮ জনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!