| |

গোদাগাড়ীতে টাকার লোভে ৩ জনকে কুপিয়ে জখম

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 1:33 am | June 13, 2018

ফয়সাল আজম অপু , বিশেষ প্রতিনিধিঃ প্রবাসী স্বামীর পাঠানো টাকায় কাল হলো হাসিনা বেগমের। টাকার লোভে প্রতিবেশী আব্দুর রহমান আদু ডাক্তারের নাতি বখাটে বিপ্লব আহমেদ হাসিনা বেগম (৩০), তার মেয়ে আফিয়া (১২) ও ছেলে আব্দুল্লাহ (৪) কে চাকু দিয়ে এলোপাথাড়ী কুপিয়ে জখম করে। ঘটনাটি রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার উত্তর বালিয়াঘাট্টার।

এলাকাবাসী আহতদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে এবং ঘাতক বিপ্লবকে গণপিটুনি দেয়।

এলাকাবাসী সুত্রে জানা যায়, কিছুদিন পূর্বে ঈদ উপলক্ষে হাসিনা বেগমের স্বামী আব্দুর রহমান ৬০ হাজার টাকা পাঠায় হাসিনার নিকট। সেই টাকার প্রতি কু-নজর পড়ে বখাটে ও মাদকাসক্ত বিপ্লবের। নানার বাড়ীতে থাকা নাতি বিপ্লব সেই টাকার লোভে ১০ জুন রাত সাড়ে ৯টার দিকে হাসিনার বাড়িতে হানা দেয়।

বাসায় ঢুকেই সে তার হাতের চাকু দিয়ে হাসিনা বেগমের ৭ম শ্রেণি পড়ুয়া কন্যা আফিয়ার ঘাড়ে আঘাত করে। কন্যা আফিয়ার চিৎকারে হাসিনা ছুটে আসলে বখাটে বিপ্লব হাসিনার পেটে চাকু ঢুকিয়ে জখম করে। তাতে সে ক্ষ্যান্ত হয়নি।

মা মেয়েকে রক্তাক্ত জখম করে সে শিশু বাচ্চার পায়ে চাকু ঢুকিয়ে দেয়। আহতদের আত্ম চিৎকারে এলাকাবাসী এসে ঘাতক বিপ্লবকে ধরে গনধোলাই দেয়। গনধোলাইয়ের এক পর্যায়ে বিপ্লব পালিয়ে যায়। পরে এলাকাবাসী অটো রিক্সায় করে আহতদের চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের প্রেরণ করেন।

এব্যাপারে গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, এব্যাপারে মামলা হয়েছে, ঘাতক বিপ্লবসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!