| | শুক্রবার, ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

ভাঙ্গুড়ায় ফটোসেশনে শেষ হলো বিশ্ব পরিবেশ দিবস

প্রকাশিতঃ ১২:২১ পূর্বাহ্ণ | জুন ০৭, ২০১৮

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি : সারা দেশের ন্যায় বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা হলেও পাবনার ভাঙ্গড়ায় ব্যানার সামনে হাতে ধরে ঝুলিয়ে রেখে তার পেছনে কয়েকজন সরকারি কর্মকর্তা, কর্মচারী দাড়িয়ে ফটোসেশন করেই পালিত হলো এই কর্মসূচী । গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এই ঘটনা ঘটে।

দিবসটি উপলক্ষ্যে উপজেলা পরিষদ চত্বরে আলোচনা সভা ও র‌্যালির আয়োজন করার কথা ছিল উপজেলা প্রশাসনের। সে উপলক্ষ্যে যথাযথভাবে ব্যানারও প্রস্তুত ছিল। দেখা গেছে, উপজেলা পরিষদ চত্বরে দিবসটি উপলক্ষ্যে কয়েকজন সরকারি কর্মকর্তা ও কর্মচারি উপজেলা প্রশাসনের সামনে ব্যানার ধরে ফটোসেশনেই অনুষ্ঠানের সমাপ্ত হয়েছে।

সেখানে উপস্থিত ছিলেন ইউএনও উম্মুল বানীন দ্যুতি, উপজেলা কৃষি কর্মকর্তা ও কৃষিবিদ মো. নুরুল ইসলাম, মৎস কর্মকর্তা আব্দুল মতিন, মহিলা বিষয়ক কর্তকর্তা হাসনাৎ জাহান, মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম। তবে দিবস উপলক্ষ্যে দেখা যায়নি কোন জনপ্রতিনিধিকে বা গণমাধ্যম কর্মীদের কিংবা কোন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানকে।

মাঠ পর্যায়ের সরকারের প্রশাসনিক কর্মকর্তাদের এমন ধরনের কাজের সমালোচনা করে তাদের ফেসবুক ওয়ালে মন্তব্য করেছেন অনেকেই। ‘আসুুন প্লাস্টিক দূষণ বন্ধ করি’ এবছর সারা দেশে এই প্রতিপাদ্যে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়। যার স্লেগান ছিল ‘প্লাস্টিক পুণঃ ব্যবহার করি,না পারলে বর্জন করি ।’

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares