| | মঙ্গলবার, ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী |

গৌরীপুরে পুড়িয়ে দেয়া হল ভেজাল পণ্য ও খাদ্য সামগ্রী

প্রকাশিতঃ ১:১৬ পূর্বাহ্ণ | জুন ০৫, ২০১৮

মজিবুর,গৌরীপুর থেকে ; ময়মনসিংহের গৌরীপুরে ভেজাল খাদ্য সামগ্রী ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিক্রির দায়ে স্থানীয় ৫ ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে এবং জব্দকৃত ভেজাল খাদ্য সামগ্রী ও পণ্য আগুনে পুড়িয়ে দেয়া হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও ফারহানা করিমের নেতৃত্বে গৌরীপুর পৌর শহরের মধ্যবাজার এলাকায় ভ্রাম্যমান আদালতের এ অভিযান চালানো হয়। এসময় মেয়াদ উত্তীর্ন ও বিএসটিআইয়ের অনুমোদনহীন সেমাই, চা পাতি, কয়েল, নিষিদ্ধ পলিথিন, ও ভেজাল গুড়া মসলা বিক্রির দায়ে বিজয় সরকার, শ্যামচন্দ্র পোদ্দার, সুমন দেবনাথ, প্রদীপ চন্দ্র দেবনাথ, সুজন মোদক নামে স্থানীয় পাঁচ ব্যবসায়ীকে অর্থ দন্ড প্রদান করা হয়।

পরে জব্দকৃত ভেজাল খাদ্য ও পণ্য সামগ্রী আগুনে পুড়িয়ে দেয়া হয়। উক্ত অভিযানের সঙ্গে ছিলেন ২-এপিবিএন (আর্মড পুলিশ) মুক্তাগাছা ময়মনসিংহ’র ওসি আপারেশন মোঃ কাউয়ুমের নেতৃত্বে অন্যান্য সদস্যরা, গৌরপুর পৌরসভার স্যানিটারী ইন্সপেক্টর শফিকুল ইসলাম শফিক, সাংবাদিক মশিউর রহমান কাউসার প্রমুখ।

Matched Content

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares