| |

জাতীয় আদিবাসী পরিষদের নাটোর সদর উপজেলা কমিটি গঠন

প্রকাশিতঃ 1:03 am | June 05, 2018

নাহিদ হোসেন নাটোর প্রতিনিধি : সমতলের আদিবাসীদের সবচেয়ে শক্তিশালী সংগঠন জাতীয় আদিবাসী পরিষদের নাটোর সদর উপজেলা কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে সংগঠনটির জেলা কমিটির যগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ লাকড়ার সভাপতিত্বে সোমবার দুপুরে শহরের মুসলিম হল ইন্সটিটিউটে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় আদিবাসী কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক সূভাষ চন্দ্র হেমব্রম, সাংগঠনিক সম্পাদক নরেন পাহান, আদিবাসী ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি নকুল পাহান, নাটোর জেলা কমিটির সভাপতি ও জনকন্ঠের নাটোর সংবাদদাতা কালিদাস রায়, আদিবাসী নেতা রঘুনাথ লাকড়াসহ অন্যান্যরা।

পরে সভায় সন্তোষ পাহাড়ী সভাপতি ও জহরলাল পাহান সাধারন সম্পাদক ও বাবলু পাহান সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হন। সভায় বক্তারা আদিবাসীদের সাংবিধানিক স্বীকৃতি, পৃথক ভূমি কমিশন গঠনসহ ৯দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের প্রতি আহবান জানান।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।