| |

ক্রিকেট বিশ্বকাপের কাউন্টডাউন শুরু

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 8:58 pm | May 30, 2018

স্পোর্টস ডেস্ক : চারদিকে ফুটবল বিশ্বকাপ নিয়ে মাতামাতি। সপ্তাহ দুয়েকের মতো বাকি। ফুটবল নিয়ে মাতামাতি তো হওয়ারই কথা! এরই মধ্যে কাউন্টডাউন শুরু হয়ে গেল আরেকটি বিশ্বকাপের, সেটা ক্রিকেট বিশ্বকাপ। ২০১৯ সালে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে অনুষ্ঠেয় টুর্নামেন্টটি মাঠে গড়াবে আজ থেকে কাঁটায় কাঁটায় এক বছর পর।

লন্ডনের ওভালে বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা। সেই ম্যাচটি শুরু হতে ঠিক একটি বছর বাকি।

২০১৯ বিশ্বকাপ হবে ১৯৯২ সালের ফরমেটে। শীর্ষ দশ দল প্রত্যেকেই রাউন্ড রবিন লিগে মুখোমুখি হবে একে অপরের। সেখান থেকে শেষ চার, তারপর ফাইনাল।

বিশ্বকাপের এই মাইলস্টোন এবং কাউন্টডাউন শুরু করতে লন্ডন ভিত্তিক আর্টিস্ট সালেব ফেমি ক্রিকেট বিশ্বকাপের একটি ঘোষণাপত্র লিখেছেন। যাতে সংশ্লিষ্টতা থাকবে ইংল্যান্ডসহ বিশ্বজুড়ে ক্রিকেট ভক্তদের। এছাড়া আইকনিক ব্রিক লেনে একটি ইভেন্টের আয়োজন করা হয়েছে। যেখানে মিলিত হবেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগান, আইসিসি হল অব ফেমের সদস্য কিংবদন্তী ক্রিকেটার ব্রায়ান লারা, ওয়াকার ইউনিসের মতো তারকারা।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!