| |

ভালুকায় বন্দুক যুদ্ধে নিহত-১

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 12:49 am | May 30, 2018

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি; ময়মনসিংহের ভালুকা উপজেলায় বন্দুক যুদ্ধে এক জন নিহত হয়েছেন। সোমবার রাতে হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও চটানপাড়া সামাদ ফকির বাড়ীর রাস্তার পাশে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে মিজান (৪৫) নামের একজন নিহত হন।

পুলিশ সূত্রে জানা গেছে,সোমবার রাতে উপজেলার হবিরবাড়ী পাড়াগাঁও চটানপাড়া সামাদ ফকির বাড়ীর পাকা রাস্তার পাশে কয়েকজন মাদক ব্যাবসায়ী মাদক ভাগাভাগি করছে । এমন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ ডিবির ওসি আশিকুর রহমান ও ভালুকা মডেল থানা পুলিশের যৌথ অভিযানে ওই স্থানে পৌঁছালে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাথারী গুলি বর্ষণ করে।

এ সময় পুলিশ ও আতœরক্ষার্থে গুলি ছোঁড়ে। উভয়ের পক্ষের মধ্যে গোলাগুলির এক পর্যায়ে আসামীরা পালিয়ে যাওয়ার সময় দক্ষিণ কাচিনা গ্রামের নূরুল ইসলামের ছেলে মিজানকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে। চিকিৎসার জন্য দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মিজানকে মৃত ঘোষনা করেন।

ভালুকা মডেল থানা পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইলসাম জানান, মিজান একজন মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধে মাদক, অস্ত্র, ডাকাতিসহ ০৯ টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ১০০ গ্রাম হেরোইন,১০০ পিচ ইয়াবা,তিনটি গুলির খোসা, ১টি রামদা, ১টি চাপাতি উদ্ধার করা হয়েছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!