| |

কোটচাঁদপুরে মাদক বিক্রেতাদের বাড়ী ঘর উচ্ছেদের অভিযানে পুলিশ ও জনতা

প্রকাশিতঃ 2:49 am | May 28, 2018

সুমন মালাকার, কোটচাঁদপুর : পুলিশ ও জনতা যৌথ ভাবে রবিবার কোটচাঁদপুর শহরের বিভিন্ন এলাকার মাদক বিক্রেতাদের বাড়ী ঘর ও মাদক সেবীদের আস্তানা উচ্ছেদে নামে।
রবিবার দুপুর ১২ থেকে বিকাল ৩টা পর্যন্ত চলে এ অভিযান। অভিযান শুরু হলে মাদক বিক্রেতারা বাড়ী ঘরে তালা দিয়ে সকলেই সটকে পড়ে।
কোটচাঁদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা এ প্রতিবেদককে বলেন, মাদক বিক্রেতারা অনেকে জেলে থাকলেও অনেকে বাইরে আছে। তাদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে। তারপরও মাদক বিক্রেতাদের বাড়ী ঘর উচ্ছেদে নামে জনতা। ওসি বলেন, জনতার ক্ষোভের বিষ্ফোরণ এটা। সাধারণ জনতা একত্রিত হয়ে মাদক বিক্রেতাদের বাড়ী ঘর উচ্ছেদে অংশ নিয়ে তাদের মধ্যে সুযোগ সন্ধানী কেউ যেন অন্যের ক্ষতি করতে না পারে তার জন্য থানা পুলিশও তাদের সাথে ছিল। আমি আগেই জানিয়ে দিয়েছি এখানে মাদকের কোন ধরণের আন্তানা থাকবেনা।
অভিযানে কলেজ বাসষ্ট্যাণ্ডের ফেনসিডিল বিক্রেতা রশিদা, কালিয়া, কলেজ পাড়ার ইয়াবা বিক্রেতা বাশার, ফুলবাড়ী গেট এলাকার গাঁজা বিক্রেতা সেতু ও নুরু ডাকাত, রেলষ্টেশন পাড়ার ইয়াবা ফেনসিডিল বিক্রেতা ডাবলু এবং সলেমানপুর দাসপাড়ার ফেনসিডিল বিক্রেতা যবেদা’র বাড়ী ভাংচুর চালানো হয়।
এ সময় বিভিন্ন জায়গার মাদক সেবীদের আস্তানাও গুড়িযে দেয় জনতা ও পুলিশ। এ অভিযানে স্ব স্ব এলাকাবাসীরা অভিন্ন বক্তব্যে বলেন, এ অভিযানে আমরা খুবই খুশি হয়েছি। এবার থেকে স্বস্তির নিঃশ্বাস নিতে পারবো আমরা। স্বচেতন এলাকাবাসী এ অভিযান যাতে অব্যাহত থাকে সে জন্য থানা পুলিশের প্রতি দাবী জানিয়েছে।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।