| |

শেরপুরে তথ্য অফিসের উঠান বৈঠক

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 9:37 pm | May 27, 2018

স্টাফ রিপোর্টার  : প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগের ব্র্যান্ডিং বিষয়ে নতুন উদ্ভাবনীমূলক প্রচার কর্মসূচির আওতায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে শেরপুরে উঠান বৈঠক করেছে জেলা তথ্য অফিস।

আজ রবিবার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গণই বরুয়াপাড়া গ্রামে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

জেলা তথ্য অফিসার তাহলিমা জান্নাত উঠান বৈঠকে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ সম্পর্কে উপস্থিত নারীদের অবহিত করেন। সেসময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে উঠান বৈঠকে সংযুক্ত হন গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক (প্রচার) মো. তৈয়ব আলী। এ উঠান বৈঠকে ওই এলাকার ৫৫ জন নারী ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা তথ্য অফিসার তাহলিমা জান্নাত জানান, মে-জুন মাসে জেলায় ৫টি উঠান বৈঠকের মধ্যে ইতোমধ্যে ৩টি উঠান বৈঠক সম্পন্ন হয়েছে।

এসব উঠান বৈঠকে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ আশ্রয়ন প্রকল্প, একটি বাড়ী একটি খামার, ডিজিটাল বাংলাদেশ, নারীর ক্ষমতায়ন, সবার জন্য শিক্ষা, ঘরে ঘরে বিদ্যুৎ. কমউিনিটি ক্লিনিক, বিনিয়োগ বিকাশ, সামাজিক নিরাপত্তা, পরিবেশ সুরক্ষা বিষয়ে অবহিতকরণ ও উদ্দীপনামুলক আলোচনা করা হয়।

পাশাপাশি ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ বিষয়ে বিশষজ্ঞদের মতামত তুলে ধরা হয়। তিনি বলেন, নতুন ধারার এ প্রচার কর্মসূচি সাামজিক সচেতনতা বৃদ্ধির ক্ষেত্রে তৃণমুলের মানুষের মাঝে বেশ সাড়া ফেলেছে।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!