| |

হালুয়াঘাটে ওমর ফাউন্ডেশনের দোয়া ও ইফতার মাহফিল

প্রকাশিতঃ 8:44 pm | May 27, 2018

শুভাশীষ সরকার শুভ,হালুয়াঘাট : হালুয়াঘাটে ওমর ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৭ মে রবিবার ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে হালুয়াঘাটের ধারাবাজারস্থ মেঘশিমুল এগ্রো ফিসারিজ নামক স্থানে ওমর ফাউন্ডেশনের ব্যাবস্থাপনা পরিচালক ও হালুয়াঘাট উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক সালমান ওমর রুবেলের উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত ইফতার মাহফিলে হালুয়াঘাট-ধোবাউড়া থেকে উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ, ব্যবসায়িক, পেশাজীবি ও সামাজিক সংগঠন, শ্রমিক, মেহনতি মানুষ, অসহায় ও দরিদ্র মানুষসহ প্রায় তিন হাজারেরও অধিক লোক দোয়া ও ইফতার মাহফিল উপস্থিত ছিলেন।

ইফতার পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় সালমান ওমর রুবেল বলেন, ওমর ফাউন্ডেশন একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। এ সংগঠন সকল সময় অসহায় ও দরিদ্র মানুষের জন্যে বিভিন্ন ধরনের সহযোগীতা করে পালন করে থাকে। আমি কোন পদধারী বড় নেতা নই। আমি সবসময় আপনাদের পাশে থেকে যেন সেবা করতে পারি সেই চেষ্ঠা অব্যাহত রাখার জন্য আশা ব্যক্ত করেন।

 


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।