| |

নান্দাইলে অাওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অালোচনা সভা ও ইফতার মাহফিল

প্রকাশিতঃ 4:49 pm | May 27, 2018

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৮ নং সিংরইল ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শনিবার আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অাওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে উপর্যুক্ত অালোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন স্হানীয় আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম মেম্বার। অতিথি হিসাবে উপস্হিত ছিলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৯(নান্দাইল) অাসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ অাওয়ামীলীগের মনোনয়নে নির্বাচিত নান্দাইল উপজেলার বর্তমান চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে নান্দাইল থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় অাওয়ামীলীগের উপকমিটির সদস্য সাবেক কেন্দ্রীয় ছাএলীগ নেতা শাহ্জাহান কবির সুমনও অতিথি হিসেবে উপস্হিত ছিলেন।নান্দাইল উপজেলা অাওয়ামী যুবলীগের আহবায়ক মো.শহীদুল্লাহ্ শহীদের সার্বিক তত্বাবাধানে সিংরুল ইউনিয়ন অাওয়ামী যুবলীগের সার্বিক সহযোগিতায় বিপুল সংখ্যক নেতা-কর্মীদের উপস্হিতিতে অালোচনা সভা ও ইফতার মাহফিল সুশৃঙ্খলভাবে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপস্হিত অতিথি শাহজাহান কবির সুমন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নান্দাইল থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এ.ডি.এম. সালাহ্ উদ্দিন হুুমায়ুন সাহেবের পিতার দ্রুত রোগ মুক্তির জন্য দোয়া কামনা করেন, প্রয়াত ইউনিয়ন যুবলীগ সভাপতি তমিজ উদ্দিনের রুহের মাগফেরাত কামনা করেন এবং সদ্য প্রয়াত জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক সব্যসাচী সরকারের পিতা কোতুয়ালী অাওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফাজ উদ্দিন সরকারের রুহের মাগফেরাত কামনা করেন।

ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন ১২ নং জাহাঙ্গীরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল অানিছ, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক মামুনুর রশিদ খাঁন,বাকচান্দা বাজার কমিটির সভাপতি ডাঃ রুহুুল আমিন, সিংরইল আওয়ামীলীগ নেতা এড. মো.জুয়েল,নান্দাইল পৌরসভার প্যানেল মেয়র ও কৃষকলীগের সাবেক যুগ্ম- অাহবায়ক রেজাউল করিম ভূইয়া রিপন, সিংরইল ইউনিয়ন আওয়ালীগ নেতা মাহমুদুল হাসান রুনু, সাবেক ছাত্রলীগ নেতা ও তরুন আওয়ামীলীগ নেতা ইঞ্জিনিয়ার শফিউল আলম (রাসেল)সহ বাংলাদেশ অাওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নান্দাইল উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীবৃন্দ উপস্হিত ছিলেন।

অালোচনা সভা ও ইফতার মাহফিলে উপস্হিত অতিথি ও অন্যান্য নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার কাজে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার অাহ্বান জানান ও ইফতারপূর্ব দোয়া মাহফিলে দেশ- জাতির শান্তি কামনায় বিশেষ মোনাজাত করেন।


দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।