| |

শৈলকূপায় এক মাদক ব্যবসায়ী নিহত

বাংলাদেশের জনপ্রিয় ও সর্বশেষ খবর পেতে আ্যপসটি ইনস্টল করুন

প্রকাশিতঃ 4:32 pm | May 27, 2018

সুমন মালাকার, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকূপায় শনিবার দিবাগত রাত আনুমানিক ১ টা ৩০ মিনিটের দিকে বড়দাহ জামতলা নামক স্থানে মাদক ব্যবসায়ীদের মধ্যে বন্ধুক যুদ্ধে শেখপাড়া হাকিম আলী মোল্লার ছেলে রফিকুল ইসলাম ওরফে লিটন মোল্লা (৩৩) নিহত হয়।
স্থানীয় সূত্রে জানাযায়, নিহত লিটন ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকা সহ শেখ পাড়া বাজারের আশে পাশে দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।
এই প্রসঙ্গে শৈলকূপা থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেনে জানায় যে রাত আনুমানিক ১ টা ৩০ মিনিটের দিকে ঝিনাইদহ কুষ্টিয়া মহাসড়কের জামতালা নামক স্থানে ঘটনাটি ঘটে। নিহত মাদক সম্রাট লিটনের নামে ১২ টা মাদকের মামলা আছে। মাদক ব্যবসায়ীদের সাথে সংঘর্ষে মারা গেছে আমাদের হাইওয়ে ডিউটি পুলিশ সংবাদ পেয়ে রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করে। পরে তার স্ত্রী স্বপ্না বেগম তার লাশ সনাক্ত করে।
এই সময়ে তার নিকট থেকে ৪০০ পিচ ইয়াবা,১০ বোতল ৩ রাউন্ড বন্ধুকের গুলি, দুই রাউন্ড গুলি ভর্তি ১ টি ওয়ান সুটার গান উদ্ধার করে।

দৈনিক সময় সংবাদ ২৪ ডট কম সংবাদের কোনো সংবাদ, তথ্য, ছবি,আলোকচত্রি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে র্পূব অনুমতি ছাড়া ব্যবহার করা সর্ম্পূণ বেআইনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোন কমেন্সের জন্য কর্তৃপক্ষ দায়ী নয়।


Shares
error: Content is protected !!